• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:২৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্ষেতলালে দুই ইউপি’তে নৌকার প্রার্থী বিজয়ী

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১১, ২০২১, ২৩:১১ অপরাহ্ণ
ক্ষেতলালে দুই ইউপি’তে নৌকার প্রার্থী বিজয়ী
শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (উপজেলা।। 
য়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছে। মামুদপুর ইউপিতে মশিউর রহমান শামিম এবং আলমপুর ইউপিতে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।
জানা গেছে, দেশ ব্যপী দ্বিতীয় ধাপে তফসিল বর্ণিত  ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনের আওতায় জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মামুদপুর এবং আলমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন, ১১ (নভেম্বর) বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
উক্ত নির্বাচনে উপজেলার মামুদপুর ইউনিয়নে বাংলাদেশ  আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কা প্রতীক নিয়ে  নির্বাচন করেছেন বর্তমান চেয়ারম্যান মশিউর রহমান শামীম। এবারের নির্বাচনে তিনি মোট ৮ হাজার ১৫৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে পূনরায় নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ বকুল আনারস মার্কা প্রতীকে মোট ৪ হাজার ৮৯০ ভোট পেয়েছেন।
অপরদিকে আলমপুর ইউনিয়নে বাংলাদেশ  আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম। এবারের নির্বাচনে তিনি মোট ১১ হাজার ৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে পূনরায় নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী গাজিউল হক সাবলু, হোন্ডা প্রতিকে মোট ২ হাজার ৬২২ ভোট পেয়েছেন।
সরজমিনে ইউনিয়ন গুলোর বিভিন্ন ভোট কেন্দ্র গুলো ঘুরে দেখা গেছে, এবার নির্বাচনে সকাল থেকেই ভোট কেন্দ্র গুলোতে উৎসব মুখর ভোটারের উপস্থিতি ছিলো চঁখে পড়ার মতো এবং সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে  ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।
ভোট কেন্দ্রে ভোট দিতে আসা কয়েকজন ভোটারদের সাথে কথা বললে তারা জানায়, দীর্ঘ কয়েকবছর পর তারা এমন সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হতে দেখছেন সেইসাথে তারা এবারের নির্বাচনে সুষ্ঠভাবে নিজেদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পেরে খুব আনন্দিত।
মামুদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামীম ও আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, পূনরায় নির্বাচিত হয়েছেন। বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন ক্ষেতলাল নির্বাচনী রির্টানিং অফিসার আনিছার রহমান।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!