• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্ষেতলালে ফেন্সিডিলসহ গ্রেপ্তার- ১

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ২১:০৯ অপরাহ্ণ
ক্ষেতলালে ফেন্সিডিলসহ গ্রেপ্তার- ১
শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (উপজেলা)।। 
য়পুরহাটের ক্ষেতলালে বিশেষ অভিযান চালিয়ে ১৫ (পনের) বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ১(এক) জন আসামী কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের শিশির নাজিরপাড়া গ্রামের আঃ হাকিমের ছেলে খায়রুল ইসলাম (২৩)।
শনিবার ২৩ (অক্টোবর) ক্ষেতলাল থানা পুলিশ কর্তৃক জানা গেছে, ক্ষেতলাল থানায় কর্মরত এসআই রেজাউল করিম, তার সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে ২২ (অক্টোবর) রাত্রি ১১ ঘটিকার সময় ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের  শিশির নাজিরপাড়া গ্রামের আঃ হাকিমের ছেলে, খায়রুল ইসলাম, এর বাড়িতে অভিযান চালিয়ে তার টিন সেটের পূর্ব দূয়ারী মাটির শয়ন ঘরে তল্লাশি করিয়া ধৃত আসামীর দেখানো মতে তাহার শয়ন ঘরের খাটের উপর রাখা কালো রংয়ের একটি ব্যাগের ভেতর থেকে  ১৫ (পনের) বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তার সাথে থাকা অপর আসামী শালবন গ্রামের মৃত আঃ গফুর মন্ডলের ছেলে, আনোয়ার হোসেন (৪০) পালিয়ে যায়।
উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ক্ষেতলাল থানায় একটি মামলা রুজু করা হলে, ২৩ (অক্টোবর) শনিবার আসামী কে জেল হাজতে প্রেরন করা হয়।
এ বিষয়ে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্রনাথ মন্ডল ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসমী কে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!