• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্ষেতলালে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২১, ১৫:১৫ অপরাহ্ণ
ক্ষেতলালে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত
শাহিনুর ইসলাম শাহিন,  ক্ষেতলাল (উপজেলা) ।।
ডায়াবেটিস সেবা নিতে আর দেরি নয় ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে ফ্রী ক্যাম্পেইন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ।
রবিবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ৮ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সামনে হতে র‌্যালী শুরু হয়ে পুরো উপজেলা চত্বর ঘুরে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়। ক্ষেতলাল ডায়াবেটিক সমিতির আয়োজনে পালিত  বিশ্ব ডায়াবেটিস দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্ষেতলাল ডায়াবেটিক সমিতির সভাপতি ইশতিয়াক আহমেদ, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন চৌধুরী, কো-অর্ডিনেটর আজিজুল হক।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আতাউর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল্লা সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন পাপন, মহিলা বিষয়ক কর্মকর্তা নওজেশ আরা, সমাজ সেবা কর্মকর্তা নাজমুল খাঁ, অধ্যক্ষ জি এম কিবরিয়া, আওয়ামী লীগ নেতা গোলাম মহিউদ্দিন, পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার রায়, প্রভাষক নাফেউল হাদী মিঠু, সহকারী শিক্ষক মোজাম্মেল হক রতন, এরফান আলী, মিঠু, রক্তদান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক ও শিক্ষক ফেরদৌসী রানা চৌধুরী, আল শেফা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক জি এম কিবরিয়া, উপজেলা সহকারী প্রোগ্রামার খাযরূইয়ার রহমান (নাহিল), শিশু নিকেতন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক আজিজার রহমান, প্রভাষক ও সাংবাদিক আখতারজ্জামান তালুকদার, উপজেলা পরিষদের সিএ এস এম শওকত, ব্যবসায়ী আব্দুল আলিম, সাংবাদিক এস এম মিলন প্রমুখ।
 
বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!