• ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১২:২৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

খলনায়িকার ভূমিকায় দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ৬, ২০১৯, ০৭:০৬ পূর্বাহ্ণ
নাজমা আক্তার ।। 

খলনায়িকার ভূমিকায় দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। অনেকেই বলে থাকেন, নেগেটিভ চরিত্রে অভিনয় করা সব সময়ই চ্যালেঞ্জিং। কারণ একজন খলনায়ক বা খলনায়িকার চরিত্রের আড়ালে লুকিয়ে থাকে একাধিক মানসিকতা। মণি রত্নমের আগামী সিনেমায় সেই চ্যালেঞ্জই এবার গ্রহণ করেছেন ঐশরিয়া।

স্পটবয় সূত্রে জানা গেছে, তামিল কাহিনি ‘কালকি’। চোল সাম্রাজ্যের ইতিহাসের ওপর ভিত্তি করে রচিত কাহিনি কালকি। সেখানে চোল সাম্রাজ্যের কোষাধ্যক্ষ পেরিয়া পাঝুভেত্তারাইয়ার স্ত্রী নন্দিনীর ভ‚মিকায় অভিনয় করতে চলেছেন ঐশ্বরিয়া।

উপন্যাস অনুযায়ী, নন্দিনী ছিলেন চোল সাম্রাজ্যের এক উচ্চাকাক্সক্ষী মহিলা। চোল সাম্রাজ্যের পতনের ক্ষেত্রে তার ভ‚মিকা ছিল অপরিসীম। শক্তির বিস্তারের উদ্দেশ্যে প্রতিহিংসাপরায়ণতা, ধূর্ততা ও ছলের আশ্রয় নেন নন্দিনী। একাধিক চরিত্রের মাধ্যমে নন্দিনীর রূপকে দর্শকদের কাছে তুলে ধরবেন ঐশ্বরিয়া।

অমিতাভ বচ্চনও এই সিনেমায় থাকতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে শেষবার ২০০৫ সালে ‘সরকার রাজ’-এ শেষবার পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ-ঐশ্বরিয়াকে। চলতি বছরের শেষেই শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Sharing is caring!