• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৩১
  • রেজিস্ট্রেশন ৪৬১

গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

bmahedi
প্রকাশিত অক্টোবর ১১, ২০১৯, ১৯:৪০ অপরাহ্ণ
গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া
নুরুল ইসলাম =

আবারও নতুন গান নিয়ে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গত বছর ‘পটাকা’ গানে কণ্ঠ দিয়ে গায়িকা হওয়ারও চেষ্টা চালিয়েছেন তিনি। কিন্তু মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশের পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন এ নায়িকা।
ইউটিউবে গানটির ভিডিও প্রকাশের পর ডিজলাইকের বন্যা বয়ে যায়। পাশাপাশি হাস্যরসাত্মক নানা মন্তব্যে নুসরাত ফারিয়ার গায়িকা হওয়ার এই প্রচেষ্টাকে আক্রমণ করেন অনেকে। অনেক ঢাকঢোল পিটিয়েই গানটি প্রকাশ করা হয়।
গানটি নিয়ে ট্রলেরও শিকার হন ফারিয়া। এত কিছুর পরও আবার নতুন গান নিয়ে হাজির হবেন বলে জানিয়েছেন তিনি।
ফারিয়া বলেন, ‘নতুন বছরের শুরুর দিকেই দর্শক-শ্রোতাদের জন্য আমার গাওয়া নতুন গান ও ভিডিও নিয়ে আসব। গানটির সুর-সঙ্গীত ও ভিডিও নির্মাণ করবেন। এবারের গানটিতেও নাচ থাকবে।’ পাশাপাশি তিনি এটাও জানান ‘ফের বেলতলায় যেতে আমি প্রস্তুত’।
‘পটাকা’র সুর-সঙ্গীতায়োজন প্রীতম করলেও নতুন গানটি কে করছেন এখনই জানাতে নারাজ ফারিয়া। তিনি বলেন, এখনই বলতে চাইনা, এটা সারপ্রাইজ দিতে চাই! তবে গানের নাম ‘পটাকা ২’ থাকবে না। একেবারেই নতুন। তারুণ্য প্রধান গান হবে এটি। অনেক বড় ধামাকা হবে এই গানেও! তবে এখনই এর বেশি কিছু বলবো না। ডিসেম্বরে গান রিলিজের আগেই সবকিছু জানাবো।
উপস্থাপনা, অভিনয় কিংবা নাচ নয়, গায়কীতেও সমান পারদর্শী নুসরাত ফারিয়া। বর্তমানে তিনি বিহারের রাচিতে ‘ভয়’ ছবির শুটিং করছেন। ১৯ সেপ্টেম্বর থেকে তিনি সেখানে শুটিং করছেন। এরইমধ্যে ৩০ শতাংশ কাজ শেষ থ্রিলারধর্মী এই ছবিটির। ইকো এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ভয়’ ছবিটি পরিচালনা করছেন রাজা চন্দ এবং ছবিতে নুসরাত ফারিয়ার নায়ক অঙ্কুশ হাজরা।

Sharing is caring!