• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:৪১
  • রেজিস্ট্রেশন ৪৬১

গ্যাসের মূল্য বৃদ্ধি বাতিল না হলে গণআন্দোলনের হুঁশিয়ারি বিএনপির

bmahedi
প্রকাশিত জুলাই ৩, ২০১৯, ২০:২৮ অপরাহ্ণ

নজরুল ইসলাম।।

গ্যাসের মূল্য বৃদ্ধি বাতিল না হলে গণআন্দোলনের হুমকি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্যবৃদ্ধিকে দেশের মানুষের ওপর যেন ‘মরার ওপর খাঁড়ার ঘা’ বলে অভিহিত করেন।বুধবার দুপুর ১২টায় গ্যাসের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলের পর সংক্ষিপ্ত পথসভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

রুহুল কবির রিজভী বলেন, জনগণের পকেট কেটে সরকারি লোকদের অবৈধ অর্থ উপার্জনের সুযোগ করে দিতে জনগণের ওপর গ্যাসের মূল্যবৃদ্ধির অনৈতিক ও অমানবিক সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া হয়েছে।  তিনি এ সময় বলেন, আমি আবার অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

এর আগে মিছিলে অংশ নেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক এ জি এম শামসুল হক, দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান মিহির প্রমুখ। বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে আবার বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

Sharing is caring!