• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

গ্রেফতার হচ্ছেন অভিনেত্রী আমিশা

bmahedi
প্রকাশিত অক্টোবর ১৬, ২০১৯, ২১:১৯ অপরাহ্ণ
গ্রেফতার হচ্ছেন অভিনেত্রী আমিশা

গ্রেপ্তার, অভিনেত্রী, বলিউড, আমিশা প্যাটেল

সম্রাট আকবর :=

আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের ঘটনার জেরে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো ভারতের রাঁচির একটি আদালত। বিষয়টি জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।
প্রযোজক অজয় কুমার সিংয়ের অভিযোগের ভিত্তিতে যে মামলা চলছিল, সেই ঘটনাতেই নায়িকার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছে। রাঁচি পুলিশ শীঘ্রই মুম্বাইতে অভিনেত্রীর বাসায় যাবে বলে জানা যায়।
অভিযোগকারী অজয় সিং বলেন, আমিশা প্যাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুণাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি রুপি নিয়েছিলেন। তারা কথা দিয়েছিলেন ২০১৮ সালে ছবি মুক্তির পর সেই রুপি ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮ সালে কোনও ছবিই মুক্তি পায়নি। আমরা যখন আমিশার কাছে রুপি দাবি করি, তখন তিনি ৩ কোটি রুপির একটি চেক দিয়েছিলেন। সেটি আবার বাউন্স করে।
এর পর থেকে বহু বার ফোন করেও আমিশা ও কুণালকে পাওয়া যায়নি। নায়িকাকে আইনি নোটিস পাঠানোর পরও কোনও উত্তর দেননি আমিশা। গত বছর আমি রাঁচির আদালতে অভিযোগ জানাই। এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।
সম্প্রতি, আমিশার বিরুদ্ধে আগাম খরচ নিয়ে একটি অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগও উঠেছে।
হৃতিক রোশানের সঙ্গে ‘কাহো না পেয়ার হে’ সিনেমায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এই সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল তার। আর প্রথম ছবিতেই জিতেছিলেন পুরস্কার। তারপর বেশ কিছু সিনেমায় সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। কখনও কখনও হয়েছেন সমালোচিত। অনেকের চুরি করেছেন মন।

Sharing is caring!