• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:০৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

চট্টগ্রাম মেডিকেলকলেজের প্রাক্তন অধ্যাপক ডা.এল.এ.কাদেরী আর নেই

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৯, ২০২১, ১৯:৫৩ অপরাহ্ণ
চট্টগ্রাম মেডিকেলকলেজের প্রাক্তন অধ্যাপক ডা.এল.এ.কাদেরী আর নেই
ইসমাইল ইমন ,চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।। আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন নিউরোসার্জন ও চট্টগ্রাম মেডিকেল কলেজের নিউরোসার্জারী বিভাগের প্রাক্তন অধ্যাপক ডা. এল. এ. কাদেরী (৮১) আজ রবিবার ২৯ আগষ্ট সকাল ১১টায় ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
এক শোকবার্তায় চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন নিউরোসার্জন ও চট্টগ্রাম মেডিকেল কলেজের নিউরোসার্জারী বিভাগের প্রাক্তন অধ্যাপক, ডা. এল. এ. কাদেরীর মুত্যুতে উনার ব্য‌ক্তিগত পক্ষ থে‌কে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
তিনি মরহুম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা ক‌রেন যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।আমিন।
নামাজে জানাজা:-
রবিবার আজ বাদ আছর চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠে তাঁর প্রথম জানাজা হয় এবং বাদ এশা নগরীর দেওয়ান বাজার ফকির মোহাম্মদ জামে মসজিদ দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এছাড়া আগামীকাল সোমবার সকাল ১১ টায় নগরীর জামিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গনে তৃতীয় জানাজা এবং বাদ আছর হাটহাজারীর ফটিকাবাদ সরকারি রহমানিয়া (প্রাঃ) বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে।

Sharing is caring!