• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৪৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

চন্দনাইশে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২১, ১৮:২৮ অপরাহ্ণ
চন্দনাইশে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম।। 

চেতনায় বিশ্বাসী চন্দনাইশের সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে ৩০ অক্টোবর শনিবার চন্দনাইশের খাঁন হাটস্হত ওয়ান আজিজ শপিং কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত হলো সর্বসাধারণের উপস্থিতিতে সম্প্রীতি সমাবেশ।
চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে ও মাহবুবুল আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৪ সংসদীয় আসনের সাংসদ মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী( বীর মুক্তিযোদ্ধা) প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃমফিজুর রহমান, সাধারণ সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল জব্বার চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান, মাহবুবা জেরিন উপজেলা ভূমি কর্মকর্তা, মোহাম্মদ মাহবুবুল আলম খোকা, মেয়র চন্দনাইশ পৌরসভা, জাহিদুল আলম চৌধুরী জাহাঙ্গীর, সভাপতি চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ, আবু আহমদ জুনু, সাধারণ সম্পাদক চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ, মাওলানা সোলেমান ফারুকী, ভাইস চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা।
 এছাড়াও স্থানীয় রাজনৈতিক সামাজিক সংগঠন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে পরিচিত। এই শান্তি-সম্প্রীতি দেশে যে বা যারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি চেষ্টা করে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে তাদের কাছ থেকে সকলকে সজাগ থেকে সম্প্রতি বিনষ্ট কারীদের বিরুদ্ধে সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান। বিকেল পাঁচটায় সমাবেশ শেষে একটি মিছিল গাছবাড়িয়া পেট্রলপাম হয়ে বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে খাঁন হাটস্হত ওয়ান আজিজ শপিং কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!