• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

চৌগাছায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

bmahedi
প্রকাশিত এপ্রিল ২৬, ২০২১, ১৫:৪৩ অপরাহ্ণ
চৌগাছায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা
যশোর ব্যুরো ## চৌগাছায় আয়েশা বেগম (১৮) নামে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ তার স্বামী ইমরান (২২) ও শ্বাশুড়ি বিলকিসকে আটক করেছে।
ইমরান চৌগাছা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মাঠপাড়ার হাসানুর রহমানের ছেলে এবং আ‌য়েশা বেগম য‌শোর সদর উপ‌জেলার দিয়াপাড়া গ্রা‌মের ই‌লিয়াস হো‌সে‌নের মে‌য়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৬ এপ্রিল) রাত ১১টার দি‌কে ইমরান ও তার সহ‌যোগীরা আ‌য়েশাকে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যার পর সে গলায় দ‌ড়ি দি‌য়ে আত্মহত‌্যা ক‌রে‌ছে বলে চিৎকার করতে থাকে। প্রতি‌বে‌শীরা এ‌গি‌য়ে এ‌সে দে‌খে মরদেহ ঘ‌রের মে‌ঝেতে শোয়া‌নো। পু‌লিশ ঘটনাস্থ‌লে গিয়ে সুরতহাল রি‌পোর্ট করার সময় স‌ন্দেহ হয়, আ‌য়েশা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করা হ‌তে পা‌রে। পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য সোমবার (২৬ এপ্রিল) সকালে য‌শোর হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে।
নিহত আ‌য়েশার মা কুলসুমা বেগম ব‌লেন, এক বছর আগে ইমরা‌নের সা‌থে আ‌য়েশার বিয়ে হয়। ভালই চল‌ছিল তা‌দের সংসার হঠাৎ কী হ‌লো বুঝলাম না । তি‌নি আ‌রো ব‌লেন, রোববার ইফতা‌রের দশ মি‌নিট আগেও মে‌য়ের মোবাইল ফো‌নে কথা হ‌য়ে‌ছে। তখনও মে‌য়ে তেমন কিছু জানায়‌নি।
চৌগাছা থানার ও‌সি সাইফুল ইসলাম সবুজ ব‌লেন, লা‌শের সুরতহাল দে‌খে প্রাথ‌মিকভা‌বে এটা আত্মহত‌্যা ব‌লে ম‌নে হয়‌নি। তা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করা হ‌তে পা‌রে ব‌লে স‌ন্দেহ করা হ‌চ্ছে। সে কার‌ণেই তাদের‌ আটক করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্ত রি‌পোর্ট পাওয়ার পর বা‌কিটা জানা যা‌বে।

Sharing is caring!