• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:২৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

জঙ্গল ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান নারদ বাছাড়

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২০, ২০২১, ২০:২৯ অপরাহ্ণ
জঙ্গল ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান নারদ বাছাড়
রাজবাড়ী প্রতিনিধি।। 
রাজবাড়ী জেলার বালিয়াকান্দি   উপজেলার জঙ্গল ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে
আসন্ন ইউপি  চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি হতে চান  উপজেলা আ.লীগের যুগ্ন- সাধারন সম্পাদক  সমাধীনগর আর্য্য সংঘ বিদ্যা মন্দির (মাঃবিঃ) প্রধান শিক্ষক  নারদ কুমার বাছাড়।
জানা গেছে, চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে নারদ কুমার বাছাড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে স্থানীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করে চলেছেন।
ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাকে উৎসাহ ও সমর্থন প্রদান করছেন বলে জানিয়েছেন তিনি।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশ অনেক এগিয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌঁছে গেছে। উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আজ আমাদের দেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার জন্য।
তিনি আরও বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের কাছে মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে নৌকা প্রতীক দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো এবং জঙ্গল ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের দুয়ারে পৌঁছে দেওয়ার চেষ্ঠা করব।
উন্নয়নই হবে আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো এবং জঙ্গল ইউনিয়নকে দুর্নীতি, মাদক, সন্ত্রাসমুক্ত,ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!