• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

জঙ্গিরা বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে: কাদের

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ১, ২০১৯, ১৫:৩০ অপরাহ্ণ
রাশেদুর রহমান রাসু ।। 

জঙ্গিরা বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে বলে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেন ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন: পুলিশের ওপর বোমা হামলা জঙ্গিদের ছোট ধরনের টেস্ট কেস। তারা বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে। জঙ্গিরা এর আগেও পুলিশের ওপর হামলা চালিয়েছিল। তাদের হামলার টার্গেট মন্ত্রী ছিল না। তিনি বলেন: কারা এ ধরনের হামলা চালাচ্ছে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। জঙ্গি চক্রটি কথিত ইসলামিক স্টেট, আইএসের নাম ব্যবহার করছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

আসামে চলমান পরিস্থিতি নিয়ে ওবায়দুল কাদের বলেন: নাগরিকত্ব বিষয়টি ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। এ বিষয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না। বাংলাদেশকে নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। এ ব্যাপারে সরকার সতর্ক আছে। অন্যদিকে সমসাময়িক বিষয় নিয়ে আরেকটি সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন: বাংলাদেশে আইএসের কোনো অস্তিত্ব নেই। আগস্ট মাস এলেই বাংলাদেশে জঙ্গিরা তৎপর হয়ে ওঠে। শেষ দিনে পুলিশের ওপর হামলার মাধ্যমে তারই জানান দিয়েছে জঙ্গিরা।

Sharing is caring!