• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৫৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

জাতীয় নেতা যাদু মিয়ার জেষ্ঠ্য কণ্যা মনসুরা মহিউদ্দিনের ইন্তেকাল  

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২১, ১৮:১৪ অপরাহ্ণ
জাতীয় নেতা যাদু মিয়ার জেষ্ঠ্য কণ্যা মনসুরা মহিউদ্দিনের ইন্তেকাল  

ঢাকা ব্যুরো।। 

জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়ার জেষ্ঠ্যকণ্যা, সাবেক মন্ত্রী শফিকুল গানি স্বপনের জেষ্ঠ্য বোন মনসুরা মহিউদ্দিন মুক্তি বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় যুক্তরাষ্ট্রের নিউওয়ার্কে ইন্তেকাল করেছেন ইন্না-লিল্লাহে ওয়া ইন্ন-ইলাইহি রাজিউন।
ইন্তেকালের সময় তিনি ৩ কণ্যা ও ১পুত্র, নাতি-নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সাবেক ফাস্টলেডি ও বর্তমানে সংসদে বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদের ছোট ভাই, সাবেক রাষ্ট্রদূত এ এইচ জি মহিউদ্দিন মরহুমার স্বামী।
তিনি ১৯৮৬ সালে নীলফামারী ১ আসেনের উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে ১৯৮৮ সালেও তিনি একই আসনে সংসদ সদস্য ছিলেন।

উল্লেখ্য, মরহুমার বড় ভাতিজা বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।
সাবেক সংসদ সদস্য মনসুরা মহিউদ্দিন মুক্তির ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
তারা বলেন, নারী অধিকার প্রতিষ্ঠায় ও এলাকার জনগনের অধিকার প্রতিষ্ঠায় মনসুরা মহিউদ্দিনের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
তার ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী ও মহাসচিব আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ ন্যাপ ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী টিটো, কৃষক মো. মহসীন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া,  চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. জসিম তালুকদার, রংপুর বিভাগী সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম রীবন, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ সমন্বয়কারী মতিয়ারা চৌধুরী মিনু, যুগ্ম সমন্বয়কারী কবি কুহেলী জামান, জাতীয় নারী আন্দোলন সমন্বয়কারী মিতা রহমান।

Sharing is caring!