• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

জামালপুরে নৌকা প্রতীক পেলেন ফরিদ হোসেন বাবু

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ণ
জামালপুরে নৌকা প্রতীক পেলেন ফরিদ হোসেন বাবু

জামালপুর ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন একে এম ফরিদ হোসেন বাবু

রাজবাড়ী প্রতিনিধি ।।
সন্ন ইউপি নির্বাচনে রাজবাড়ীর  বালিয়াকান্দি উপজেলার জামালপুর  ইউনিয়নে আ.লীগ মনোনীত প্রার্থী হিসেবে  নৌকা প্রতীক পেলেন বিশিষ্ট শিল্পপতি ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি একে এম ফরিদ হোসেন বাবু।
তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য  স্থানীয় সরকার  নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত শেষে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন প্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।
এদিকে একে এম ফরিদ হোসেন বাবু আ.লীগ  দলীয় মনোনয়ন পাওয়ার স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যপক আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে এবং তারা জানান, একে এম ফরিদ হোসেন বাবু আ.লীগের একজন ত্যগী নেতা। তিনি দলের দুঃসময়ের কান্ডারী। তারা আরো বলেন এই ইউনিয়নে নৌকা প্রতীক পাওয়ার যোগ্য ব্যক্তিই তিনিই।
 আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ জিল্লুল হাকিম সাহ মনোনয়ন বোর্ড সংশ্লিষ্ট  সকলকে ধন্যবাদ জানিয়ে একে এম ফরিদ হোসেন বাবু বলেন আমি, ‘জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী। ‘দল যেহেতু আমার ওপর আস্থা রেখেছে. আমি সেই আস্থার মর্যাদা রাখতে চাই। তাই  এলাকাবাসীর দোয়া নিয়েই এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করবো।
আমার বিশ্বাস আওয়ামী লীগ ও এর প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ আপামর জনসাধারণ নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিবেন।
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!