ঝিকরগাছায় সংঘবদ্ধ ধর্ষণ মামলায় চার্জশিট অভিযুক্ত ১০ জন

102

যশোর ব্যুরো ## ঝিকরগাছার সংঘবদ্ধ ধর্ষণ মামলায় চার্জশিট যশোরের ঝিকরগাছার এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ ও সহায়তার মামলায় দশজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।

অভিযুক্তরা হলেন ঝিকরগাছার সাদ্দামপাড়ার আব্দুল গাজীর দু’ ছেলে আব্দুল জলিল, আলম রহমান, ফজের আলীর ছেলে হাসানুর রহমান, মৃত আব্দুল গফ্ফার গাজীর ছেলে রুবেল, ইনামুল হকের ছেলে শাওন, আবু বক্কার আলীর ছেলে রাসেল হোসেন, গোলাম হোসেনের ছেলে আল আমিন, মৃত আমীর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ওরফে শাহাদৎ, মৃত শওকত আলীর ছেলে মিলন হোসেন ও মাঠপাড়ার মৃত শহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম সাদ্দাম।

মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা পরিদর্শক মেজবাহ উদ্দীন আহমেদ।
মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালে ৬ আগস্ট বিকেলে এক নারী বেনেয়ালী থেকে ঝিকরগাছার উদ্দেশে আসছিলেন। সন্ধ্যার সময় পুরন্দরপুর সাদ্দামপাড়া রেল ব্রিজের কাছ থেকে আসামি জলিল, হাসান ও জাকির তাকে ফুসলিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে গ্রামের একটি ঘাসের খেতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে ফেলে রেখে যায়।

রাতে এক পথচারী ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ওই নারীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করে। এ ব্যাপারে ওই নারীর নানী দশজনকে আসামি করে সংঘবদ্ধ ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে ঝিকরগাছা থানায় মামলা করেন।
চার্জশিটে অভিযুক্ত রুবেল ও রাসেলকে পলাতক দেখানো হয়েছে।