• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

ঝিনাইদহে জাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে সমাজ সচেতনতা কর্মসূচি

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৮, ২০২১, ২০:৫৬ অপরাহ্ণ
ঝিনাইদহে জাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে সমাজ সচেতনতা কর্মসূচি

ঝিনাইদহ প্রতিনিধি ।। 

জাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে আজ সোমবার (০৮ নভেম্বর) সকাল ১০টার সময় ঝিনাইদহ মথুরাপুর আদর্শ এতিমখানায় সমাজ সচেতনতা ও অসহায় এতিম শিশুদের নিয়ে দিনব্যাপী কর্মসূচি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতিম শিশুদেরকে নিয়ে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা, ইসলামী গান প্রতিযোগিতা খেলাধুলা, কেক কাটা, শিক্ষা উপকরণ বিতরণ, পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতিম শিশুরা আনন্দের সাথে দিনটি উপভোগ করে। জাহানারা ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী জনাব মাঃ শরীফ সুমন তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় সমাজসেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন।

ইতিমধ্যে তিনি বেশকিছু প্রশংসনীয় কাজ সমাজকে উপহার দিয়েছেন। সমাজের অবহেলিত বঞ্চিত, অসহায় এতিম বৃদ্ধ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে তাঁর  ফাউন্ডেশন সেবামূলক কাজ করে আসছে। জাহানারা ফাউন্ডেশনের এক ঝাঁক তরুণ মেধাবী কর্মী যারা স্বেছায় নিয়োজিত হয়েছেন সমাজ সেবামূলক বিভিন্ন  কার্যক্রমে।

দিনব্যাপী এই কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক ও গবেষক ড. সারিয়া সুলতানা, মথুরাপুর আদর্শ এতিম খানার সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, এতিমখানা কমিটির সভাপতি মোঃ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আওয়াল, হাফেজ মাঃ আব্দুল মানান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জাহানারা ফাউন্ডেশনের হেড অব অপারেশন্স জনাব মোঃ মোক্তার হোসেন, শামিমা আহমেদ লিসা, সিয়াম আহমেদ, ফাহিম, বিথী, শাভা, মেহজাবীন, রোজা, মুনিরুল কাওছার, আব্দুল্লাহ, মোঃ পলাশ হাসান প্রমুখ।

 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!