• ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

‘টিপটিপ বরষা পানি’ গানে ভারাইল হলেন রাভিনা

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ২৪, ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ণ
‘টিপটিপ বরষা পানি’ গানে ভারাইল হলেন রাভিনা

বিনোদন ডেস্ক॥ ১৯৯৪ সালের ১ জুলাই মুক্তি পেয়েছিল জনপ্রিয় বলিউড সিনেমা ‘মোহরা’। এ সিনেমার ‘টিপটিপ বরষা পানি’ গানটি দারুণ শ্রোতাপ্রিয়তা লাভ করেছিল। গানটিতে পারফর্ম করেছিলেন অক্ষয় কুমার, রাভিনা ট‌্যান্ডন। ৩ কোটি ৭৫ লাখ রুপি বাজেটের এ সিনেমা আয় করেছিলেন ২২ কোটি ৬৫ লাখ রুপি। রাজিব রায় পরিচালিত এ সিনেমার স্মৃতি এখনো অনেকের মেন অমলিন।
দীর্ঘদিন পর ‘টিপটিপ বরষা পানি’ গানে পারফর্ম করে অন্তর্জালে ভারাইল হলেন রাভিনা ট‌্যান্ডন। ভারতের টিভি রিয়েলি শো ‘ড‌্যান্স দিওয়ানি-থ্রি’-তে এই গানে পারফর্ম করেছেন রাভিনা। সিনেমার মতো এ নাচের ভিডিওতে হলুদ রঙের জামায় দেখা যায় তাকে। এতে তার সঙ্গে পারফর্ম করেছেন শোয়ের উপস্থাপক রাগব। চলতি সপ্তাহে এই শোয়ে অংশ নেন রাভিনা।
‘ড‌্যান্স দিওয়ানি-থ্রি’-এর এই পর্বটি এখনো প্রচার হয়নি। কিন্তু টেলিভিশন চ‌্যানেলটি নাচের প্রোমো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। প্রিয় অভিনেত্রীকে প্রিয় গানের সঙ্গে পেয়ে ভালোবাসা প্রকাশ করছেন রাভিনা ভক্তরা।
অক্ষয় কুমারের সঙ্গে অনেক নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তার মধ‌্যে রাভিনা ট‌্যান্ডনের সঙ্গে গোপনে বাগদান সেরেছিলেন অক্ষয়। আর এই জুটির ঘনিষ্ঠতা শুরু হয় ‘মোহরা’ সিনেমার শুটিং সেট থেকে। এই সিনেমার ‘টিপ টিপ বরষা পানি’ গানে রাভিনার আবেদন কোটি পুরুষের মনে শিহরণ জাগিয়েছিল। কিন্তু সে সময় এই অভিনেত্রী অক্ষয়কেই বেছে নিয়েছিলেন। যদিও তা পরিণয়ে রূপ নেয়নি।

Sharing is caring!