• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৫০
  • রেজিস্ট্রেশন ৪৬১

ডিজেল কেরোসিনে দাম বাড়ানো জনগনের ওপর জুলুম – যশোরে টুকু 

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২১, ২৩:০৯ অপরাহ্ণ
ডিজেল কেরোসিনে দাম বাড়ানো জনগনের ওপর জুলুম – যশোরে টুকু 

ইকবাল হাসান মাহমুদ টুকু। ফাইল ছবি

 

যশোর অফিস।। 

বিএনপির স্হায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, তরিকুল ইসলামের জন্য কোনো বিশেষণ যথার্থ নয়,তিনি ছিলেন সাচ্চা দেশপ্রেমিক জাতীয়তাবাদী উদার গণতান্ত্রিক মানুষ। তিনি ছিলেন আপামর গণমানুষের জাতীয় নেতা। দলের জন্য, কর্মীর জন্য,নেতার জন্য,শুধু দল নয়, দেশের জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ। তারমত ত্যাগী নেতা দেশে বিরল। তিনি বলেন আজকের এই ক্রান্তিকালে তার নেতৃত্বের অভাব জাতি চিরদিন বোধ করবে।
তিনি বলেন, দেশের মানুষ আজ চরম অসহায়। দ্রব্যমূল্যে বেড়েছে। মানুষ ঠিকমত সংসার চালাতে পারছেনা। এমন সময় আমার ডিজেল কেরোসিনের দাম বাড়ানো হয়েছে। এর ফলে মানুষের সামগ্রিক জীবনযাত্রার ওপর প্রভাব পড়বে। তিনি বলেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশকে আজ বিশ্বে সাম্প্রদায়িক রাষ্ট্র বানানোর চেষ্টা চলছে। কারা মন্দিরে কোরআন শরীফ রাখে তা মানুষ ভালই জানে। এসব ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। তিনি দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় সবাইকে রাজপথে নেমে আসার আহবান জানান।
যশোর জেলা পরিষদ মিলনায়তনে শুক্রবার বিকেলে তরিকুল ইসলাম স্মরণে জেলা বিএনপির চারদিনব্যপি কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহবায়ক এড জাফর সাকিদের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন দলের চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি সৈয়দ মেহেদী রুমি, ভাইচ চেয়ারম্যান এড নিতাই রায় চৌধুরী, খুলনাবিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু , কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি সোহরাব হোসেন,কেন্দ্রীয় নেতা আবুল হোসেন আজাদ,সাবেরা নাজমুল মুন্নি,সাবেক এমপি মফিকুল হাসান তৃপ্তি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এড নজরুল ইসলাম, এড মোহাম্মদ ইসহক প্রমুখ। স্রোতাদের মধ্যে উপস্হিত ছিলেন তরিকুল ইসলামের সহধর্মিণী জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম ও তাঁর কনিষ্ঠ পুত্র কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ শতশত নেতাকর্মী।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!