• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:১৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

ডিভোর্স নিয়ে যা বললেন ‘কাটা লাগা’ গার্ল

bmahedi
প্রকাশিত মে ৩, ২০২১, ১৫:৫৭ অপরাহ্ণ
ডিভোর্স নিয়ে যা বললেন ‘কাটা লাগা’ গার্ল
বিনোদন ডেস্ক ## ১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ‘সমাধি’ ছবির গান ‘কাটা লাগা’ । এতে কণ্ঠ দিয়েছিলেন লতা মঙ্গেশকর। ২০০২ সালে এ গানের রিমেক হয়। গানের মডেল হিসেবে প্রথম সবার নজর কাড়েন ভারতীয় মডেল শেফালি জরিওয়ালা।

 

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ২০০৫ সালে সংগীত পরিচালক হরমিত সিংকে বিয়ে করেন এই মডেল। ২০০৯ সালে এই দম্পতির বিবাহবিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের আগে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিলেন তিনি। তবে দীর্ঘদিন পর প্রথম বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শেফালি।

 

শেফালি বলেন, সব নির্যাতনই শুধু শারীরিক নয়, অনেক মানসিক নির্যাতনও রয়েছে। আমি নিজে অর্থ উপার্জন করি, স্বাধীন একজন মানুষ। নিজের সিদ্ধান্ত নিজে নিতে পারি। কিন্তু আমাদের দেশে বিবাহবিচ্ছেদকে নিষিদ্ধ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে পরিবারের সমর্থন পেয়েছিলাম।

 

তার ভাষ্য, স্বাধীন হওয়ার বিষয়টি নারীকে সত‌্যিকার অর্থে বুঝতে হবে। একত্রে থেকেও সুখী নয়, কিন্তু নারীরা বিষয়টি স্বীকার করেন না। সমঝোতার মাধ‌্যমে দুজন মানুষ আলাদা হয়ে যেতে পারেন। তা ছাড়া আপনাকে সাপোর্ট করার অনেক মানুষ রয়েছে। আপনাকে এগিয়ে যাওয়ার জন‌্য এসব কঠিন সিদ্ধান্ত নিতে হবে।

 

এদিকে আবারো ঘর বেঁধেছেন শেফালি। তার বরের নাম পরাগ ত্যাগী। ২০১৪ সালে বিয়ে করেন তারা। তাদের ব্যক্তিজীবন বেশ সুখের দাবি করেন শেফালি।

 

Sharing is caring!