• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:৩১
  • রেজিস্ট্রেশন ৪৬১

ঢাকায় স্ত্রী-সন্তান হত্যার পলাতক আসামি বেনাপোলে আটক

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৪, ২০২১, ১৯:৪২ অপরাহ্ণ
ঢাকায় স্ত্রী-সন্তান হত্যার পলাতক আসামি বেনাপোলে আটক
বেনাপোল প্রতিনিধি ।।
ঢাকার যাত্রাবাড়ী এলাকার রুমি আক্তার ও দেড় বছরের এক শিশু সন্তান রিসাত হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে বেনাপোলের একটি আবাসিক হোটেল থেকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
শনিবার (০৪ সেপ্টেম্বর) বিকালে যশোরের বেনাপোলের হোটেল ইন্টারন্যাশনাল থেকে তাকে আটক করা হয়। সে ভারতে পালিয়ে যাওয়ার জন্য এখানে অবস্থান করছিল। আটক ওয়াহিদুল ইসলাম ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকার আব্দুল রাজ্জাক এর ছেলে।
পরকীয়ার কারনে স্ত্রী রুমি আক্তারকে মাথায় আঘাত করে হত্যা করার পর দেড় বছরের শিশু রিসাতকে বালিশ চাপা দিয়ে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায় ওয়াহিদুল ইসলাম। তাকে আটকের জন্য নজরদারি বৃদ্ধি করে পুলিশ।
স্ত্রী ও শিশু সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঢাকা যাত্রাবাড়ী এলাকার স্ত্রী ও শিশু সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলাম ঢাকা থেকে পালিয়ে এসে বেনাপোল একটি আবাসিক হোটেলে অবস্থান করছে। এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়েছে। তাকে যশোর আদালতে পাঠানো হবে।

Sharing is caring!