• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ঢাকা থেকে ফেরার পথে যশোরের কলেজ ছাত্র নিখোঁজ, থানায় জিডি

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১০, ২০২১, ১৬:১৭ অপরাহ্ণ
ঢাকা থেকে ফেরার পথে যশোরের কলেজ ছাত্র নিখোঁজ, থানায় জিডি

নিখোঁজ কলেজ ছাত্র শাওন

নিজস্ব প্রতিবেদক ।।

ঢাকা থেকে বাসায় ফেরার পথে কলেজছাত্র শাওন (২১) রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়া ছাত্রের নাম রকিবুল ইসলাম শাওন (২১)। তার পিতার নাম আবুল বাসার মোল্লা। তিনি একজন বিজিবি সদস্য। চাকরির সুবাদে তিনি পরিবার পরিবার নিয়ে যশোর শহরতলীর ঝুমঝুমপুর ক্লাব মোড়ের নুর ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।
বিজিবি সদস্য আবুল বাসার থানায় দায়ের করা জিডিতে উল্লেখ করেছেন, তার ছেলে গোপালগঞ্জ জেলার একটি সরকারি কলেজের অর্নাস (গণিত) বিভাগের প্রথম বর্ষের ছাত্র। সে গত ৫ নভেম্বর আমার বড় ছেলে (তার ভাই) পিলখানায় বিজিবিতে চাকরিরত আতিকুর রহমান রাব্বির কাছে বেড়াতে যায়। বেড়ানো শেষে গত ৮ নভেম্বর ঢাকার গাবতলি থেকে বেলা তিনটার দিকে খুলনাগামী হানিফ পরিবহনের একটি গাড়িতে করে যশোরের আসার জন্য রওনা হয়। সেই থেকে আমার ছেলে শাওন যশোর ঝুমঝুমপুরের বাসায় ফিরেনি। গত কয়েকদিন যাবত তার ব্যবহৃত মোবাইল ফোনটি (০১৮৪৫৯০০০০৫)বন্ধ রয়েছে।

গত কয়েকদিন বিভিন্ন হাসপাতাল বা পুলিশ ষ্টেশনগুলোতে অনেক খোঁজাখুজি করে না পেয়ে তার মা পরিবারের সদস্য ভেঙ্গে পড়েছে। তাই গত ৯ নভেম্বর ঢাকার নিউমার্কেট থানায় ও ১০ নভেম্বর যশোর কোতয়ালি থানা পুলিশকে বিষয়টি লিখিত ও মৌখিক ভাবে জানানো হয়েছে।
তিনি ময়মনসিংহ জেলায় ৩৯ বিজিবির সিগন্যালের হাবিলদার হিসেবে কর্মরত আছেন বলে জানান। তিনি নিখোঁজ ছেলের সন্ধান দিতে ০১৭৬৭৮৮৩১৪১ এবং ০১৭১৫৩৪৩১২০ নাম্বারে ফোন করে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!