• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:১৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

ঢাকা-যশোর রুটে প্রতিদিন ইউএস-বাংলার ৫ ফ্লাইট

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৬, ২০১৯, ১৯:২৭ অপরাহ্ণ
ঢাকা-যশোর রুটে প্রতিদিন ইউএস-বাংলার ৫ ফ্লাইট
মনিরুল আলম মিশর :=

বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে যশোর রুটে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ৪০ মিনিট, ৯টা ৪৫ মিনিট, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরে এবং যশোর বিমানবন্দর থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৮টা ৫০ মিনিট, ১০টা ৫৫ মিনিট, দুপুর ৩টা ১০ মিনিট, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট এবং ৭টা ৫৫ মিনিটে ফ্লাইট চলাচল করছে।

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-যশোর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ২ হাজার ৬৯৯ টাকা ঢাকা-যশোর রুটে ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট। যশোর ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

Sharing is caring!