• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:০১
  • রেজিস্ট্রেশন ৪৬১

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই বিএনপির : তথ্যমন্ত্রী

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১, ১৩:৪৩ অপরাহ্ণ
তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই বিএনপির : তথ্যমন্ত্রী

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট ।।

বিএনপিকে উদ্দেশ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে। তিনি বলেন, বিএনপি সিরিজ মিটিং করেছে। তারা বলেছে, আওয়ামী লীগের অধীনে নির্বাচনে যাবে না। নির্বাচন কোনো দিন আওয়ামী লীগের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচন এলে জেলা প্রশাসক ও পুলিশ সুপাররা নির্বাচন কমিশনের অধীনে কাজ করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতারা এলাকায় আসে না। নির্বাচন এলে অতিথি পাখির মতো এলাকায় এসে ভোট চায়। আপনারা কোনো অতিথি পাখিকে ভোট দেবেন না। বারবার দরকার শেখ হাসিনা সরকার। উন্নয়নের জন্য জ্যাকবকেও এমপি হিসেবে দরকার।

তিনি বলেন, বাংলাদেশ এখন ডিজিটাল। একজন কৃষক ধানের পোকার ছবি দেখে ব্লক সুপারভাইজারের মাধ্যমে তা প্রতিরোধ করতে পারে। দেশ-বিদেশ থেকে টাকার প্রয়োজন হলে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে টাকা আনা হয়। উন্নয়নের জন্য আওয়ামী লীগের বিকল্প নেই।

এ সময় উভয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এ ছাড়া জেলা প্রশাসক তৌফিক-ই-এলাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার কায়ছার আহম্মেদ, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌরমেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ভোলা প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ অপু, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সহ-সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক মনির আহম্মেদ শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!