• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:০৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

ত্বকের সমস্যায় ভুগছেন ইয়ামি গৌতম

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৭, ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ণ
ত্বকের সমস্যায় ভুগছেন ইয়ামি গৌতম

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম

বিনোদন ডেস্ক ।।

জটিল রোগে ভুগছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সোমবার (৪ অক্টোবর) নিজেই জানিয়েছেন তার সমস্যার কথা। জানান, অনেক বছর ধরে এই সমস্যায় ভুগছেন; যা কখনো পুরোপুরি ভালো হবে না।

ইনস্টাগ্রামে নিজের জটিল রোগ প্রসঙ্গে লিখেছেন ইয়ামি গৌতম। নিজের ভয় ও নিরাপত্তাহীনতাকে কাটাতে চান তিনি। ত্বকের সমস্যায় ভুগছেন ইয়ামি গৌতম। ডাক্তারি পরিভাষায় এটাকে ‘কেরাটোসিস পিলারিস’।

অভিনেত্রী লিখেছেন, ‘আমি ভাবলাম ইয়ামি! তুমি কেন এটাকে মেনে নেবে না। এ রকম হতেই পারে। যারা এই সমস্যার কথা জানেন না, তাদের জন্য বলি এক্ষেত্রে ত্বকে ছোট ছোট ফুসকুড়ি দেখা যায়।’

অন্য আরেক পোস্টে ইয়ামি লিখেছেন, ‘সম্প্রতি আমি ফটোশুট করছিলাম। পোস্ট প্রডাকশনের কাজ শেষে আমার ত্বকের সমস্যা ধরা পড়ে। আমি ভাবলাম, কী হলো ইয়ামি, কেন তুমি অস্বস্তি বোধ করছ? এটা মেনে নিতেই বা কেন সমস্যা হবে তোমার? তুমি যে এটার মধ্যে থাক, সেটা মেনে নাও এবং যেতে দাও।

নিজের সৌন্দর্যের জাদুতে পর্দা মাত করেছেন ইয়ামি গৌতম। বিভিন্ন রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। কখনো ‘বালা’, কখনো ‘ভূত পুলিশ’ আর কখনো ‘বাঙালি মেয়ে’। মুক্তির অপেক্ষায় আছে ইয়ামি গৌতম অভিনীত ‘দশভি’, ‘অ্যা থার্সডে লস্ট’, ‘ও মাই গড টু’ সিনেমাগুলো।

কেরাটোসিস পিলারিস’ কী? কেরাটোসিস পিলারিস ত্বকের রোগ। এ রোগ হলে ত্বক শুষ্ক হয়ে যায়। খসখসে ভাব দেখা দেয়। এর সঙ্গে ত্বকে ছোটছোট ফোলা ভাবও দেখা যায়। সাধারণত হাতের ওপরের অংশ, থাই এবং চিবুকে এ রোগের উপসর্গ দেখা যায়।

Sharing is caring!