• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:৫২
  • রেজিস্ট্রেশন ৪৬১

দুই সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১, ২২:০৪ অপরাহ্ণ
দুই সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যা
সুনামগঞ্জ প্রতিনিধি।। 
সুনামগঞ্জের শাল্লায় দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যা করেছেন আঁখি বেগম নামের এক নারী। সোমবার (৪ অক্টোবর) বেলা ১১টায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সুলতানপুর গ্রামের শামছুল হকের স্ত্রী আঁখি বেগম (৩০) তার দুই সন্তান রবিন (৬) ও সিয়ামকে (১০) নিয়ে বিষপানের পর বসতঘরে অসুস্থ হয়ে পড়েন। শামছুল হক ঘরে ফিরে দেখতে পান, স্ত্রী ও দুই সন্তান অজ্ঞান হয়ে ঘরের মেঝেতে পড়ে আছে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঁখি বেগমকে মৃত ঘোষণা করেন।
শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা ডা. মো. সুমন জানান, আহত দুই ভাইকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের স্বামী শামছুল হক জানান, তিনি হাওরে মাছ ধরতে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন, ঘরের দরজা বন্ধ। পরে দরজা খুলে তিনি ও প্রতিবেশীরা ঢুকে তিন জনকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।
শাল্লা থানার এসআই শিমুল আহমেদ বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আঁখি বেগমের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার কারণ এখনও জানা যায়নি। তবে প্রতিবেশীরা জানান, আঁখি বেগম রাগী ছিলেন।

Sharing is caring!