• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:১১
  • রেজিস্ট্রেশন ৪৬১

দুর্নীতিবাজ ঘুষখোর নেতার দরকার নাই আওয়ামী লীগে -পলক

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৮, ২০২১, ১৬:৪২ অপরাহ্ণ
দুর্নীতিবাজ ঘুষখোর নেতার দরকার নাই আওয়ামী লীগে -পলক

নাটোর প্রতিনিধি।।  চাকুরী দেওয়ার জন্য ঘুষ চায়, ভাতার জন্য ঘুষ খায় এরকম নেতা আওয়ামী লীগে দরকার নাই বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। সোমবার (৮ নভেম্বর) সকাল ১১ টায় নাটরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়তে চান, এজন্য আওয়ামী লীগের নেতাদের সৎ, যোগ্য, মেধাবী আদর্শিক, বিনয়ী হতে হবে। কর্মীদের মূল্যায়ন করতে হবে। জবাবদিহিতা থাকতে থাকতে হবে। এমন নেতাই নির্বাচিত কিংবা জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, ইউপি নির্বাচনে দলের কোনো প্রার্থী সহিংসতা সৃষ্টি করলে তাদের কে রাজনৈতিক ভাবে প্রতিহত করা হবে। নৌকা প্রতীক জননেত্রী শেখ হাসিনা যাকে উপহার দিবে তার পক্ষে নির্বাচন করতে হবে।

তিনি আরও বলেন, সিংড়া উপজেলাকে উন্নত, আধুনিক ও নিরাপদ সিংড়া গড়তে হবে। স্কুল, কলেজ মাদ্রাসার ভবন করেছে সরকার। ৩০০ কি. মি. পাকা রাস্তা করে দিয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ, বিনামূল্যে সার, বই দিচ্ছে সরকার। শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব দিচ্ছে। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রযুক্তিতে আয় বাড়ছে। সিংড়া উপজেলা উন্নয়নের রোল মডেল হবে, ইনশাআল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস কাশিনাথ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ. ওদুদ মোল্লা, আ. রাজ্জাক খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন , সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।

Sharing is caring!