• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১০:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

দ্বিতীয় ডোজ টিকা নিলেন রিজভী

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৪, ২০২১, ১৮:১২ অপরাহ্ণ
দ্বিতীয় ডোজ টিকা নিলেন রিজভী

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন রুহুল কবির রিজভী

স্টাফ রিপোর্টার।।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। টিকা নেবেন না এমন ঘোষণাও দিয়েছিলেন প্রকাশ্যে। যদিও সেই ঘোষণায় অটল থাকতে পারেননি তিনি। ইতিমধ্যে টিকার দ্বিতীয় ডোজ নেয়াও সম্পন্ন করেছেন বিএনপি নেতা রিজভী।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) মডার্নার দ্বিতীয় ডোজ টিকা নেন রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী টিকা নেয়ার পর জানান, গত ২৬ জুলাই তিনি প্রথম ডোজ মডার্নার টিকা নেন। নির্ধারিত তারিখ অনুযায়ী আজ মর্ডানার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন।

উল্লেখ্য যে, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন করছেন। পূর্ণ সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রুহুল কবির রিজভী।

Sharing is caring!