• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ধর্ষণ মামলায় মামুনুলের বিচার শুরু

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৩, ২০২১, ১৫:৩২ অপরাহ্ণ
ধর্ষণ মামলায় মামুনুলের বিচার শুরু

স্টাফ রিপোর্টার ।।

হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার অভিযোগ গঠন করা হয়েছে। বুধবার (৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান অভিযোগ গঠন করেন।

এর আগে নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন আহমেদ মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার অভিযোগ গঠনের আবেদন করেন।

এ প্রসঙ্গে পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা সোনারগাঁও থানায় ধর্ষণের অভিযোগে মামুনুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় বুধবার আদালতে হাজির করা হলে তার বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক এ মামলার বিচার শুরুর অনুমতি দেন।

 এরআগে গত ১০ অক্টোবর খুলনায় বিস্ফোরকদ্রব্য আইন মামলায় হেফাজত নেতা মামুনুল হকের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত। খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ এসএম আশিকুর রহমানের আদালত এ আদেশ দেন।

আদালত ও পু‌লিশ সূত্রে জানা যায়, ২০১৩ সা‌লে খুলনা মহানগরীর পাওয়ার হাউস মোড় এলাকায় বোমা বিস্ফোরণ ও পু‌লি‌শের ওপ‌র হামলার ঘটনা ঘ‌টে। ওই ঘটনায় ২০১৩ সা‌লের ২২‌ ফেব্রুয়ারি সোনাডাঙ্গা ম‌ডেল থানায় মামলা দা‌য়ের ক‌রেন এসআই আলমগীর কবীর। এরপর এসআই মোক্তার হো‌সেন ২০১৫ সা‌লে আদাল‌তে চার্জশিট দা‌খিল ক‌রেন।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!