• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৮:৩৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

নওগাঁয় করোনায় ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ২,মৃত্যু নেই

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ৩০, ২০২১, ২০:৩৯ অপরাহ্ণ
নওগাঁয় করোনায় ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ২,মৃত্যু নেই

নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় ১১৪ ব্যক্তির নমুনা পরীক্ষা করে মাত্র ২ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় উক্ত ২ ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১ দশমিক ৭৫ শতাংশ।
করোনা আক্রান্তদের মধ্যে একজন সদর উপজেলার এবং অন্যজন পোরশা উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের মোট সংখ্যা হলো ৬ হাজার ২শ ৬৯ জন।
এ সময় সুস্থ্য হয়েছেন ৭ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৮শ ৬৭ জন। সেই হিসেবে বর্তমানে জেলায় করোনা আক্রান্ত ব্যক্তি রয়েছেন ৪০২ জন। আক্রান্তদের মধ্যে ৮ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাঁকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহন করছেন।
এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৫৯ জনকে এবং এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৬ হাজার ৪শ ৪৭ জনকে। নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ৪৯ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয় ৩৫ হাজার ২শ ২৫ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ২শ ২২ জন।
উল্লেখ্য এই ২৪ ঘন্টায় জেলায় কেউ মৃত্যুবরন করেন নি। তবে এ পর্যন্ত জেলায় মোট মৃত্যুবরন করেছেন ১৩৬ জন।#

Sharing is caring!