• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৫৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

নন্দিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের সিনেমায় পরীমনি

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২১, ১৪:০১ অপরাহ্ণ
নন্দিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের সিনেমায় পরীমনি

বিনোদন ডেস্ক।।নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। ‘মনপুরা’ চলচ্চিত্র দিয়ে দর্শককের মনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। সর্বশেষ ‘স্বপ্নজাল’ সিনেমা দিয়েও প্রশংসিত হয়েছেন। সে সিনেমায় নায়িকা হিসেবে দেখা গিয়েছিলো পরীমনিকে।

এরপর ‘প্রীতি’ নামে একটি ওয়েব সিরিজেও পরীমনিকে নিয়ে কাজ করেছেন গিয়াসউদ্দিন সেলিম।

দুজনে আবারও জুটি হয়ে আসছেন। সেলিমের ‘গুনিন’ সিনেমায় দেখা যাবে পরীমনিকে, এমন গুঞ্জনই শোনা যাচ্ছিলো চলচ্চিত্র পাড়ায়। এ নিয়ে গেল ৯ সেপ্টেম্বর সংবাদও প্রকাশও হয়েছিলো জাগো নিউজে। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। পরিচালক সেলিমের নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলেন নায়িকা পরী।

‘স্বপ্নজাল’ সিনেমার শুভ্রার পর এবার রাবেয়া চরিত্রের পরীকে দর্শকের সামনে হাজির করবেন ‘মনপুরা’খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। শুক্রবার রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। তিনি জানান, ‘আবারও প্রিয় পরিচালকের সঙ্গে কাজ করা, ভালো লাগছে। গল্প ও চরিত্রটি নিয়ে দুই দিন বসেছি আমরা। পুরো গল্পটি আমি পড়েছি। অবশেষে চুক্তিবদ্ধ হলাম।’

‘গুনিন’ নির্মাণ করা হচ্ছে ওয়েব প্লাটফর্মের জন্য। এ ছবির রাবেয়া চরিত্রে প্রথমে অভিনয় করার কথা ছিল নুসরাত ফারিয়ার। তবে তার শিডিউল নিয়ে ঝামেলা হওয়ায় পরীমনিকে বেছে নিলেন সেলিম।

গিয়াস উদ্দিন সেলিম জানান, আগামী ২০ সেপ্টেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি জায়গায় জোড়া একটি বটগাছের নিচে তৈরি হবে এ সিনেমার শুটিং সেট। ১০ অক্টোবর থেকে শুরু হবে দৃশ্যধারণ। এরপর ছবির বাকি কাজ হবে মানিকগঞ্জে।

৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ ছবির কাহিনি। সেখানে জিন–ভূত তাড়ানো হয়। গ্রামের বাইরে একটা আস্তানা আছে। সেখানে উড়ছে লাল কাপড়ের নিশান। সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া।

‘গুনিন’ ছবিতে পরীমনি ছাড়া আরও অভিনয় করবেন মোস্তফা মনওয়ার, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, শরিফুল রাজ, শিল্পী সরকার অপু, নাসির প্রমুখ।

Sharing is caring!