• ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

নাভারন ফজিলাতুন নেছা মহিলা কলেজে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক প্রতিযোগিতা

bmahedi
প্রকাশিত জুলাই ১১, ২০১৯, ০৮:০৭ পূর্বাহ্ণ
সেলিম রেজা ।। নাভারন ব্যুরো ।। 
‘দুর্জয় তারুণ্য দুর্নীতি রুখবেই’ এই ্শ্লোগানকে সামনে রেখে দুর্নীতি দমন কমিশন, জেলা সমন্বিত কার্যালয়, যশোরের উদ্যোগে শার্শা উপজেলার নাভারন ফজিলাতুন্নেছা মহিলা কলেজ মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক,রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল  মাদরাসা অডিটোরিয়ামে অধ্যাপক মিজানুর রহমানের উপস্থাপনায় অধ্যক্ষ লায়লা আফরোজা বানু মলির সভাপতিত্বে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শার্শা সদর ইউপির চেয়ারম্যান ও যুবলীগরে উপজেলা সাধারন সম্পাদক সোহারব হোসেন।
বিতর্কের বিষয় ছিল ‘দুর্নীতি প্রতিরোধে তরুন প্রজন্মের ভূমিকা’।  সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী অর্পিতা ও তার দল এবং লাবনী ও তার দল । রচনা প্রতিযোগিতায় বিজয়ীরা অর্পিতা,সুরাইয়া ও মর্জিনা।  এছাড়া বিতর্ক প্রতিযোগিতায় চাম্পিয়ান হয়েছে শ্রাবনী ও তার দল, রানার্সআপ প্রিয়া ও তার দল।
বিজয়ীগণকে অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষা উপকরণ পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য মোরাদ হোসেন, সহিদুল ইসলাম মন্টু,মোখলেছুর রহমান কাকন সহ প্রতিষ্টানের সকল শিক্ষকবৃন্দ।
প্রধান অতিথি মোহাঃ সোহারব হোসেন বলেন-তরুণদের দুর্নীতিবিরোধী সামাজিক মূল্যবোধ নিজেদের মধ্যে ধারণ করতে এবং পরে নিজ নিজ কর্মক্ষেত্র থেকে দুর্নীতিবিরোধী আন্দোলন এগিয়ে নিয়ে যেতে হবে।

Sharing is caring!