• ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

নিষিদ্ধ হতে পারেন চিত্রনায়িকা পরীমনি

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ২৩, ২০২১, ২১:৪৫ অপরাহ্ণ
নিষিদ্ধ হতে পারেন চিত্রনায়িকা পরীমনি

বিনোদন রিপোর্টার ## ক্লাবপাড়ায় রীতিমতো ভীতির সঞ্চার করেছেন চিত্রনায়িকা পরীমনি। তিনি যে ইন্ডাস্ট্রিতে কাজ করেন সেই ঢালিউডের অন্দরেই ফিসফাস, মধ্যরাত ছাড়া কোনো ক্লাব বা বারে যান না পরীমনি। গিয়েই বিদেশি ব্র্যান্ডের মদের দিকে হাত বাড়ান। না পেলেই শুরু করে দেন ভাঙচুর। এছাড়া বনানীতে তার নিজ বাসায়ই রয়েছে দেশি-বিদেশি মদের নানা সব কালেকশন। সম্প্রতি একটি ভিডিওতে বোট ক্লাবে বসেও তাকে মদপান করতে দেখা যায়।

ক্লাবে ক্লাবে পরীমনির ভাঙচুরের ঘটনাগুলো একে একে প্রকাশ হতে শুরু করে সাভারের বোট ক্লাবের ঘটনা সামনে আসার মধ্যদিয়ে। গত ১৩ জুন রাতে পরীমনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, বোট ক্লাবে ব্যবসায়ী তুহিন সিদ্দিকী অমির সহযোগিতায় আরেক ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ তাকে ধর্ষণচেষ্টা ও মারধর করেন। তাকে জোর করে মদ খাইয়ে দেন। এ ঘটনায় তিনি মামলা করেন। আসামিরা গ্রেপ্তারও হয়েছেন।

অন্যদিকে, বোট ক্লাব কর্তৃপক্ষের অভিযোগ, পরীমনি বিদেশি মদ না পেয়ে ক্লাবে ভাঙচুর করেন। এর পরই সামনে আসে নতুন আরেক ঘটনা। গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তপক্ষ অভিযোগ করে, গত ৮ জুন মধ্যরাতে পরীমনি তাদের ক্লাবে জোরপূর্বক ঢুকে ভাঙচুর চালান। এরপর ট্রিপল নাইনে ফোন করে পুলিশ এনে উল্টো ক্লাবের কর্মীদেরই হেনস্তা করেন। সম্প্রতি আবার বনানীর একটি ক্লাবেও ভাঙচুরের অভিযোগ ওঠে পরীমনির বিরুদ্ধে।

ধারাবাহিক এসব ঘটনায় নাকি ঐক্যবদ্ধ হয়েছে রাজধানীর ক্লাব ও বারগুলো। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ক্লাবের সদস্যরা জানাচ্ছেন, ক্লাব ও বারে পরীমনির প্রবেশ নিষিদ্ধ করা হতে পারে। এমনকী, ক্লাবের কোনো সদস্য পরীমনিকে নিয়ে গেলে ওই সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তারা বলছেন, কৌশলগত কারণে আনুষ্ঠানিকভাবে আপাতত কোনো ঘোষণা না এলেও মৌখিকভাবে বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দেয়া হবে।

এদিকে, ক্লাব ও বারগুলোর এ সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, প্রদর্শক ও শিল্পী সমিতির একাধিক নেতা। তারা বলছেন, ব্যক্তি বিশেষের দায়ভার কোনোভাবেই গোটা চলচ্চিত্র পরিবার নিতে পারে না। পরীমনি দেশের সিনেমার বড় ধরণের ক্ষতি করেছেন। চলচ্চিত্র জগত সম্পর্কে নেতিবাচক ধারণা তৈরি করেছেন। তার কারণে ক্ষতির শিকার হচ্ছেন অন্য অভিনেত্রীরাও।

এছাড়া শিল্পী সমিতিও পরীমনির ব্যক্তিগত অপরাধের দায়ভার নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছে। সংগঠনটির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান বলেছেন, ‘পরীমনি একজন শিল্পী, তাই তার পাশে শিল্পী সমিতি ছিল, আছে, থাকবে। কিন্তু তার ব্যক্তিগত অপরাধের দায় নেবে না সংগঠন। শিল্পীদের বিপদে পাশে থাকাই শিল্পী সমিতির কাজ। কিন্তু কেউ যদি কোনো অপরাধ করে থাকেন, তবে তার দায় তাকেই নিতে হবে।’

 

Sharing is caring!