• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:১৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

নুসরাতের সন্তানের পিতৃপরিচয় ‍কি ?

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৮, ২০২১, ১৬:১৩ অপরাহ্ণ
নুসরাতের সন্তানের পিতৃপরিচয় ‍কি ?

বিনোদন ডেস্ক।। অতীতেও ব্যক্তি জীবনের নানা ঘটনায় অবিরত ট্রোল হয়েছেন নুসরাত জাহান। তবে সেসব কিছুকে পাত্তা দেননি আমি যে কে তোমার খ্যাত নায়িকা। এবার সন্তানের পিতৃপরিচয় আড়াল করা নিয়েও পড়েছেন তুমুল সমালোচনায়।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর সেই তালিকায় জুড়েছে নতুন বিষয়। সোশ্যাল মিডিয়ায় আলোচনায় বিষয় হয়ে দাঁড়িয়েছে, ‘ছেলের নাম কী রাখবেন নুসরাত জাহান?’

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসাপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মা এবং সন্তান সুস্থ রয়েছে। একদিকে যেমন নতুন মায়ের জন্য নেটমাধ্যমে শুভেচ্ছার ঢল, অন্যদিকে নেটাগরিকদের একাংশ নুসরাতের সন্তানের সম্ভাব্য নাম ভাবতে ব্যস্ত।

একই সঙ্গে সন্তানের পিতা কে? সেই প্রশ্নের উত্তর নিজের কাছেই রেখেছেন নুসরাত। তবে অনেকেই ধরে নিয়েছেন নুসরাতের পুত্রের বাবা যশ। অন্তঃসত্ত্বা থাকাকালীন নুসরাতের দেখা-শোনা করা থেকে সন্তান জন্ম দেয়ার সময় তার পাশে থাকা, যশ সঙ্গী হয়ে তার পাশে ছিলেন।

আর এজন্যই হয়তো কেউ কেউ লিখছেন, যশের সঙ্গে নাম মিলিয়ে নুসরাতের পুত্র সন্তানের নাম হবে ‘যশরাত’। অনেকেই আবার নুসরাত এবং যশের নামের বানান মিলিয়ে সন্তানের নাম ‘নুহাস’ রাখার পরামর্শ দিয়েছেন।

বলে রাখা ভালো, বাহারি নামের পরামর্শের পাশাপাশি সেই নামকে ঘিরেই নানা ব্যঙ্গোক্তি, পরিহাস। সন্তান জন্মের আগে থেকেই নানা বিতর্কে জড়িয়ে পড়ায় সদ্যোজাতর নাম ‘খেসারাত’ রাখার কথা লিখলেন একজন। এখানেই শেষ নয় নুসরাতের জীবনের নতুন অধ্যায়ে অনেকেই আবার টেনে এনেছেন তার সাবেক নিখিল জৈনকে। লিখেছেন, নুসরাতের সন্তানের নাম নিখিলের সঙ্গে মিলিয়ে রাখা হোক ‘নিখিলেশ’।

আবার নুসরাতের সন্তান জন্মের পরে শিশুটিকে তুলনা করা হচ্ছে সাইফ আলী খান এবং কারিনা কাপুর খানের বড় ছেলে তৈমুরের সঙ্গে। কারণ তৈমুরের মতোই নুসরাতের ছেলেকে নিয়েও কৌতূহলের শেষ নেই ভক্তদের।

Sharing is caring!