• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

নোয়াখালী জেলা আ.লীগের আহবায়ক কমিটিতে নেই কাদের মির্জা

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২১, ২১:০২ অপরাহ্ণ
নোয়াখালী জেলা আ.লীগের আহবায়ক কমিটিতে নেই কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি।।  নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে আজ। তবে কমিটি থেকে বাদ পড়েছেন কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমকে আহবায়ক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেলকে যুগ্ম আহবায়ক করে ৮৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে স্থান পাননি বহুল আলোচিত ও সমালোচিত কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। কমিটিতে কোম্পানীগঞ্জ উপজেলার স্থানটি খালি রাখা হয়েছে। পূর্বের কমিটির কয়েকজন নেতা এ কমিটি থেকে বাদ পড়েছেন।

জেলার এমপিদের ও বিভিন্ন উপজেলা প্রবীণ এবং নবীন নেতাদের সদস্য হিসেবে রাখা হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য নেতারা হলে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-২ আসনের এমপি মোরশেদ আলম, সংরক্ষিত নারী আসনের এমপি বেগম ফরিদা খানম, নোয়াখালী-১ আসনের এমপি এইচএম ইব্রাহিম, নোয়াখালী-৩ আসনের এমপি মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী-৬ আসনের এমপি আয়েশা আলী এবং মরহুম আবদুল মালেক উকিলের জ্যেষ্ঠপুত্র গোলাম মহিউদ্দিন লাতু, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, নোয়াখালী পৌরসভার সাবেক চেয়ারম্যান আবদুর রহমান মঞ্জু ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন।

এদিকে ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, দীর্ঘদিন পর নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নোয়াখালীর ৪০ লাখ মানুষের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একই সঙ্গে নোয়াখালীর অভিভাবক আমাদের নেতা ওবায়দুল কাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।

অন্যদিকে কমিটির যুগ্ম আহবায়ক নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন, আগামী ছয় মাসের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি উপহার দেবো

Sharing is caring!