• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

পরীমণির জন্মদিন

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২১, ১৫:০৯ অপরাহ্ণ
পরীমণির জন্মদিন

ফাইল ছবি

বিনোদন ডেস্ক ।।

জ চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। প্রতিবছরই নিজের জন্মদিনটা জমকালো আয়োজনে উদ্‌যাপন করেন তিনি।  অনেকেই ভেবেছিলেন কারামুক্তির পর পরীমণির যাপিত জীবনে পরিবর্তন আসবে। জন্মদিনের আয়োজনেও পড়বে সেই প্রভাব। কিন্তু পরীমণি তাঁর ব্যক্তিগত জীবনকে আগের মতোই স্বাভাবিক রেখেছেন। এবারের জন্মদিনও বিগত বছরের মতো আয়োজন করেই উদ্‌যাপন করবেন তিনি।

পরীমণি ভিন্ন ইঙ্গিত দিয়েছেন একটি গল্প বলে। নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন: ‘এক লোক একটা আস্ত গরু গ্রিল করে তাঁর মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে—কে কোথায় আছো, আমাদের সাহায্য করো। কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তাঁরা শুনতেই পাননি! যাঁরা সাহায্যের জন্য এলেন, তাঁরা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।’

পরী গল্পে আরও লেখেন: ‘বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন: আমাদের শুভাকাঙ্ক্ষীরা কোথায়?’ মেয়েটি বলল, যাঁরা এসেছেন তাঁরাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তাঁরা খাবার খেতে আসেননি। এসেছেন আগুন নেভাতে। এঁরাই আমাদের আপনজন।’ গল্প শেষে পরীমণি লেখেন: ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’ কথাগুলো লেখার কারণ স্পষ্ট হয় একদম শেষের হ্যাশট্যাগের লেখা থেকে। পরী হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন: ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’।

প্রতিবছর পরীমণি তাঁর জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। গত বছরের জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ। এবারের আয়োজনে পুরুষের জন্য সাদা আর নারীর জন্য লাল রঙের ড্রেস কোড নির্বাচন করে দিয়েছেন তিনি।

গত বছর পরীর জন্মদিন আয়োজন করা হয়েছিল ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। তার আগেরবার হোটেল সোনারগাঁওয়ে। আর এবারের আয়োজন হবে রাজধানীর পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে। আয়োজনের প্রস্তুতি শেষ। সব ঠিক থাকলে সেখানেই সন্ধ্যার পর বসবে লাল-সাদার আসর।

সন্ধ্যার পর জাঁকজমকপূর্ণ আয়োজন থাকলেও দিনের আলোয় অন্যভাবে কাটে পরীর। সকালটায় সময় দেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে, তাদের সঙ্গে কাটেন কেক, বিতরণ করেন উপহারসামগ্রী। আজকের দিনটিও একইভাবে কাটাবেন বলে জানিয়েছেন পরী।

পরীমণি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং করছেন। জন্মদিন উপলক্ষে শুটিং থেকে এক দিনের ছুটি নিয়েছেন তিনি। জন্মদিনের আয়োজন শেষ করে কালই ফিরবেন শুটিংয়ে।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!