• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৩৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

পরীমনির শুটিংয় ১০ই অক্টোবর থেকে

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৯:০১ পূর্বাহ্ণ
পরীমনির শুটিংয় ১০ই অক্টোবর থেকে

বিনোদন ডেস্ক।। গুঞ্জন আগে থেকেই ছিল, তরুণ চিত্রনায়ক শরিফুল রাজের নায়িকা হচ্ছেন আলোচিত নায়িকা পরীমনি। এবার সেই গুঞ্জন সত্যি হলো। গত শুক্রবার সন্ধ্যায় পরী চুক্তিবদ্ধ হয়েছেন গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’- শিরোনামের একটি সিনেমায়। এ ছবিতে প্রথমবার শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন পরী।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। এ ছবির শুটিংয়ে ১০ই অক্টোবর থেকে অংশ নেবেন পরীমনি। এর শুটিং হবে ব্রাহ্মণবাড়িয়া ও মানিকগঞ্জে। ওয়েব ফিল্মটি প্রসঙ্গে পরীমনি বলেন, জেল থেকে বের হওয়ার দুইদিন পরে সেলিম ভাইয়ের সঙ্গে দেখা হলে তিনি এই প্রস্তাব দেন। তখন জেল থেকে মাত্র বেরিয়েছি। সবকিছু মিলে সময়টা ভালো যাচ্ছিল না। সেলিম ভাইয়ের এমন প্রস্তাবে চোখে পানি চলে এসেছিল।

পরী আরও বলেন, আমি চেষ্টা করবো নিজের শতভাগ দিয়ে কাজটি করার। এরই মধ্যে এর প্রস্তুতি নেয়া শুরু করেছি। আর সেলিম ভাইয়ের ‘স্বপ্নজাল’- এ অভিনয় করে অনেক প্রশংসা পেয়েছি। এবারের গল্পটিও চমৎকার। আশা করছি খুব ভালো কিছু হবে। ৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’- সিনেমার গল্প। জিন-ভূত তাড়ানো সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া। দেশের একটি ওটিটি প্ল্যাটফরমের প্রযোজনায় আজাদ আবুল কালাম, দিলারা জামান, ইরেশ যাকেরসহ আরও কয়েকজন শিল্পীর অভিনয়ের কথা রয়েছে।

Sharing is caring!