• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:২২
  • রেজিস্ট্রেশন ৪৬১

পর্নোগ্রাফি মামলায় স্বস্তি পেলেন দুই নায়িকা

বার্তাকন্ঠ
প্রকাশিত জুলাই ২৭, ২০২১, ১৩:০০ অপরাহ্ণ
পর্নোগ্রাফি মামলায় স্বস্তি পেলেন দুই নায়িকা

বিনোদন ডেস্ক ।। 

প্রতিদিন পর্নোগ্রাফি  মামলায় নতুন নতুন তথ্য উঠে আসছে হাতে। সদ্যই এই মামলায় রাজ কুন্দ্রা  বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন তাঁর ৪ কর্মচারী। এই বিষয়ে মুখ খুলেছেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডে   ও।

এই মামলায় এবার জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়া) কে সমন পাঠিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ । ২৭ জুলাই, মঙ্গলবার সকাল ১১টায় ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। পর্নোগ্রাফি মামলায় রেকর্ড করা হবে শার্লিনের বয়ান। এরই মাঝে মামলায় পুনম পান্ডে এবং শার্লিন চোপড়ার জন্য় স্বস্তির খবর। দুজনের বিষয়ে বম্বে হাইকোর্টের তরফ থেকে জানানো হয় যে ২০ সেপ্টেম্বর পর্যন্ত এই দুজনের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া যাবে না। দু’জনই আগাম জামিনের আবেদন করেছিলেন।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় শার্লিন , দাবি করেন, তিনিই প্রথম মহারাষ্ট্র সাইবার সেলের কাছে বিবৃতি দিয়েছিলেন। তাঁর কথায়, তিনিই সেই ব্যক্তি যিনি বছরের শুরুতে আর্মসপ্রাইম সম্পর্কে সাইবার সেলকে জানিয়েছিলেন। যে আর্মসপ্রাইম কোম্পানিটি রাজ কুন্দ্রার পর্ন মামলায় যুক্ত রয়েছে। শার্লিন বলেন, ”এই মামলায় আমার অনেক কিছুই বলার আছে, তবে যেহেতু মামলাটি তদন্তাধীন, তাই আমি বেশি কিছু বলতে পারব না। বেশকিছুদিন ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যমের তরফে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে, আমি তাঁদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বই পুলিশের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।

Sharing is caring!