• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:২০
  • রেজিস্ট্রেশন ৪৬১

পর্নো তৈরির মামলায় জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী কুন্দ্রা

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ১৯, ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ণ
পর্নো তৈরির মামলায় জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী কুন্দ্রা

বিনোদন ডেস্ক।। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা অবশেষে জামিনে মুক্ত হয়েছেন। পর্নো ছবি তৈরির মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন তিনি। আজ ১৯ আগস্ট তার জামিন মঞ্জুর করেছে মুম্বাইয়ের হাইকোর্ট।

রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তোলেন, ‘এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে স্বস্তি দেওয়া হয়েছে। তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করা হচ্ছে।’

জানা গেছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। সেদিন আবার আদালতে উপস্থিত থাকতে হবে রাজকে।

গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজের নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পার। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে। শোনা যায়, তিনি এই আসরে আজীবন নিষিদ্ধ।

Sharing is caring!