• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫০
  • রেজিস্ট্রেশন ৪৬১

পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে ৫ শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২১, ১৫:৪৮ অপরাহ্ণ
পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে ৫ শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১
যশোর প্রতিনিধি ।।
শোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় মোবাইলে পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ শিশুকে বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে অভয়নগর থানা পুলিশ। ঘটনাটি গত মঙ্গলবার রাতে।
বলাৎকারের অভিযোগে গ্রেপ্তার নিজাম আকুঞ্জী অভয়নগর উপচেলার গুয়াখোলা গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জীর ছেলে। আজ বুধবার (২৭ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বলাৎকারের শিকার শিশুর চাচার মাধ্যম দিয়ে পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তার ভাতিজা (১১) বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি জানাজানি করলে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে ভাতিজা তার বাবা-মাকে বিষয়টি জানায়।
তার ভাতিজার মাধ্যমে তিনি জানতে পারেন,আরো চার শিশুকে একই কৌশলে বলাৎকার করে লম্পট নিজাম আকুঞ্জী। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই চার শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে স্থানীয়রা নিজামকে ধরে পুলিশে খবর দেয়। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে অভয়নগর থানা পুলিশ তাকে আটক করে।
জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান সাংবাদিকদের জানান, বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী নামে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়া ভিকটিম পাঁচ শিশুকেও যশোরে মেডিক্যালে ডাক্তারী পরিক্ষা করানোর জন্য ও আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।আটক নিজাম আকুঞ্জীর বিরুদ্ধে মামলা থানায় মামলা হয়েছে।
 
বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!