• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

পায়েলের হট লুকে কুপোকাত নেটপাড়া!

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০২১, ১৪:৪৮ অপরাহ্ণ
পায়েলের হট লুকে কুপোকাত নেটপাড়া!

বিনোদন ডেস্ক।। 

পরনে লাল-সাদা শাড়ি, পরনে নেই ব্লাউজ, খোলা পিঠে উপচে পড়ছে যৌবন! পিঠ আগলে রয়েছে নায়িকার ঢেউ খেলানো কেশ-গুচ্ছ, সম্প্রতি এইভাবেই লেন্সবন্দি হয়েছে পায়েল সরকার। ক্যামেরার দিকে পিছন করে বসে রয়েছেন অভিনেত্রী, তবুও ছবিতে দৃশ্যমান তাঁর কাজল কালো চোখ আর কপালের লাল টিপ। নাকের বিরাট নথ, পায়েলের এই সাজের অন্যতম ইউএসপি। এই ছবির ক্যাপশনে পায়েল ব্যবহার করেছেন রবি ঠাকুরের গানের পঙক্তি, ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো…’।

কলকাতার নায়ক, নায়িকারা পূজার আগে নানা রকম ব্র্যান্ডের ফটোশুটে অংশ নেন। মিষ্টি থেকে শুরু করে বাহারি পোশাক-গয়না, সব রকম পণ্যের মডেলিং করতেই দেখা যায় তাদের। অনেকে আবার পূজার সাজে নানা রকম ছবিতে হাজির হন।

এরমধ্যে অভিনেত্রী পায়েল সরকার আলোচনার জন্ম দিয়েছেন খোলা পিঠের ছবি প্রকাশ করে।

রোববার ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেন পায়েল। সেখানে সাদা লাল শাড়িতে সেজেছেন নায়িকা। কোঁকড়ানো খোলা চুল, নাকে বড় নাকছাবি, হাতে গলায় সোনালি রঙের গয়না, কপালে লাল টিপ।

অনুরাগীরা ভালবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন এই ছবি, কেউ বলেছেন মা দূর্গা, কেউ আবার পরমসুন্দরী বলে কাবু হয়েছেন নায়িকার রূপের ছটায়। প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছেন নায়িকাকে।

নিন্দুকেরাও ছাড়েননি পায়েলকে, বলেছেন তিনি এখনও বিজেপিতে আছেন নাকি তৃণমূলে যোগ দিলেন। যদিও নায়িকা পজেটিভ ভাইবসে বিশ্বাসী। তিনি এ হেন কমেন্ট বুদ্ধিমত্তার সঙ্গে এড়িয়ে গিয়েছেন। সব ভুলে পূজার আগে কাজে মন দিয়েছেন তিনি।

Sharing is caring!