• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:০০
  • রেজিস্ট্রেশন ৪৬১

পুনরায় ভোট গননা: চৌগাছায় নৌকার প্রার্থীর সাংবাদিক সন্মেলন

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২১, ১৫:৩২ অপরাহ্ণ
পুনরায় ভোট গননা: চৌগাছায় নৌকার প্রার্থীর সাংবাদিক সন্মেলন

যশোর প্রতিনিধি ।।

শোরের চৌগাছা উপজেলার ৯নং স্বরুপদাহ ইঊনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থী সানোয়ার হোসেন নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে সাংবাদিক সন্মেলন করেছেন। সংবাদ সন্মেলনে তিনি বিভিন্ন অভিযোগ উল্লেখ করে তার লিখিত বক্তব্য তিনি সাংবাদিকদের উপস্হিতিতে পড়ে শুনান।
লিখিত বক্তব্যে তিনি বলেন,গত ১১নভেম্বর যশোর জেলার চৌগাছার ৯নং স্বরুপদাহ ইউনিয়নে নির্বাচনে একটি বিশেষ মহল গভীর ও সুক্ষ কারচুপি করে ও ষড়যন্ত্র করে আমার (নৌকা)ফলাফল পরিবর্তন করেছেন। বিশেষ মহলটি স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে বিশেষ সুবিধা গ্রহন করেছেন বলে তিনি সংবাদ সন্মেলনে জানান। যার কারনে প্রতিটি ভোট কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর মদদে নৌকার সীল মারা ভোট বাতিল দেখানোসহ সুক্ষ কারচুপি করে শত শত নৌকা প্রতীকের ভোট চুরি করা হয়ে বলে তিনি অভিযোগ করেন।সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ চুন্নুমিয়া,মস্তাফিজুর রহমান, সোহরাব হোসেন,রহমত আলী, প্রাক্তন ইউপি সদস্য মতিয়ার রহমান, ওপ্রার্থীর চাচা আব্দুল জব্বার ও টিপু সুলতান প্রমুখ।
তিনি ইউনিয়নে ভোটের ফলাফলে চেয়ারম্যান পদে গেজেট প্রকাশ না করে পূনরায় নির্বাচনের দাবি জানিয়ে নির্বাচন কমিশনের সচিব, খুলনা বিভাগীয় কমিশন,জেলা নির্বাচন কমিশন, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেছেন।
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!