• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১১:১৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকারে সাড়ে ৩ হাজার ইয়াবা, আটক -৩

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৯, ২০২১, ১৮:২০ অপরাহ্ণ
পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকারে সাড়ে ৩ হাজার ইয়াবা, আটক -৩

সাতক্ষীরা ব্যুরো।। সাতক্ষীরা জেলায় পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার ও সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিবার (২৯ আগস্ট) দুপুরে শহরের মিল বাজারে র‌্যাব-৬ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার ইশতিয়াক হোসাইন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, রবিবার ভোরে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় ব্যক্তি প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) নিয়ে খুলনা হতে সাতক্ষীরায় আসছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাবের আভিযানিক দল আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সাতক্ষীরা সদর থানার মাগুরা মিল বাজারস্থ সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে খুলনা টু সাতক্ষীরা হাইওয়ে রোডের ওপর চেকপোস্ট স্থাপন করে।

এ সময় র‌্যাব সদস্যরা সাতক্ষীরা অভিমুখে আসা ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ প্রাইভেট কারটি চ্যালেঞ্জ করে এবং উক্ত প্রাইভেটকারে থাকা শহরের মধ্যকাটিয়া এলাকার মাহফুজ আরিফ অপু (২৮), বাটকেখালী রামদেবপুর এলাকার রায়হান বিপ্লব (২৮) ও শহরের গরেরকান্দা এলাকার আনিছ গাজীকে (৩৫) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উল্লেখ্য, গ্রেপ্তারকৃত আসামিরা ইয়াবা পরিবহনের সময় প্রাইভেটকারে উইন্ডশিল্ডে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করছিলো যা তাদের ভুয়া পরিচয় বহন করে। গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা সদর থানায় হস্তাস্তর করা হয়েছে।

Sharing is caring!