• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

পুলিশ কর্তৃক সাংবাদিক হয়রানি,মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২১, ১৮:৫৬ অপরাহ্ণ
পুলিশ কর্তৃক সাংবাদিক হয়রানি,মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নড়াইল প্রতিনিধি।। পুলিশ কর্তৃক সাংবাদিক হয়রানির প্রতিবাদে নড়াইলে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। সাংবাদিক সমাজ নড়াইলের আয়োজনে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, মলয় কান্তি নন্দি, সাইফুল ইসলাম তুহিন, সাথী তালুকদার, লোহাগড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ বদরুল আলম টিটো, কালিয়ার সাংবাদিক ওমর ফারুকসহ অনেক।

এসময় বক্তরা বলেন, পুলিশ সুপারের নির্দেশে সাংবাদিকের বাড়িতে গভীররাতে পুলিশের অভিযান অত্যন্ত দুঃখজনক। পুলিশের এমন আচারণ কোনো সভ্য সমাজে কাম্য নয়।

মানববন্ধনে পুলিশের সকল ভালো সংবাদ বয়কট এবং খারাপ সংবাদ তুলে ধরার সিদ্ধান্ত জানানো হয়। এ ব্যাপারে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ কামনা করা হয়।

এ ব্যাপারে আগামীকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) লোহাগড়ায় এবং রবিবার (২৬ সেপ্টেম্বর) কালিয়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়। পরে জেলা প্রশাসকের মাধ্যমে স্বারাষ্ট্রমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়। জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে জানানো হয়, গত ২২ সেপ্টেম্বর ‘নড়াইলে পুলিশের হয়রানি প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা’ শিরোনামে নড়াইল নিউজ ২৪.কম এ সংবাদ প্রকাশিত হয়। ওইরাতেই পুলিশ সুপারের নির্দেশে সদর থানা ও ডিবি পুলিশের দুইটি গাড়ি নড়াইল প্রেসক্লাবের সদস্য দেশ টেলিভিশন এর নড়াইল জেলা প্রতিনিধি এবং নড়াইল নিউজ ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলুর ভওয়াখালীর বাড়িতে হানা দেয়া হয় তাকে আটক করার জন্য।

Sharing is caring!