• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৪৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

পেকুয়ায় ভাতিজীকে পেটালেন চাচা!

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ৩১, ২০২১, ১৫:৪৪ অপরাহ্ণ
পেকুয়ায় ভাতিজীকে পেটালেন চাচা!

প্রতীকী ছবি

এস এম জোবাইদ, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি।।
কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজীকে পেটালেন আপন চাচা। আহত আমেনা জান্নাতকে (২৪) পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাবেকগুলদী সরকারীঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আমেনা একই এলাকার সৌদি প্রবাসি রশিদ আহমদের মেয়ে।
আমেনা জান্নাতের মা বুলবুল আক্তার বলেন,গোয়ালঘর থেকে গরু বের করে রাস্তার ধারে বেঁধে রাখি। হঠাৎ উত্তেজিত হয়ে আমার দেবর মুফিজুর রহমান কুড়াল নিয়ে আমার দিকে তেড়ে আসে। আমি পালিয়ে রক্ষা পেলেও আমার মেয়েকে চুলের মুঠি ধরে এলোপাতাড়ি মারধর করে। লাথি,কিল ঘুষি মেরে অজ্ঞান করে রাস্তায় ফেলে রাখে। স্থানীয় পথচারীরা এসে উদ্ধার করে।
সে আরো বলেন,বাড়িতে কোন পুরুষ নেই। বড় ছেলে চট্টগ্রাম শহরে, ছোট ছেলে র‍্যাবে চাকুরী করে। ছোট মেয়ে কোচিংয়ে ছিল। মুফিজ এর আগেও অনেকবার হামলা করেছে।
প্রত্যক্ষদর্শী আমির হামযা, মাহছন, আমজাদ, ফেরদৌস,মৌলভী রমিজ আহমদ,দিলোয়ারা বেগম জানায়, এ পরিবারের ওপর বার বার নির্যাতন হচ্ছে। ভাইদের মধ্যে জমির বিরোধ চলছে। মহিলার ওপর হাত তোলা ঠিক হয়নি।
আমেনার বড় ভাই হারুনুর রশিদ বলেন,ঘরে মা আর ছোট দুই বোন ছাড়া কেউ থাকেনা। চাচা মুফিজ আমাদের পরিবারের ওপর বার বার হামলা করছে। আমাদের বসতভিটা থেকে তাড়াতে চায়। জায়গা জমিও দখল করে রেখেছে।
এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কানন সরকার জানায়,লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!