• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৫১
  • রেজিস্ট্রেশন ৪৬১

প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য সাথে যশোর জেলা যুবলীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৯, ২০১৯, ২২:১১ অপরাহ্ণ
যশোর ব্যুরো :=

যশোরে জেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সৈয়দ মনির হোসেন টগর ও সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্যরে সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। গতকাল শুক্রবার শুভেচ্ছা বিনিময় হয়।

নেতৃবৃন্দ প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, প্রচার সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, সদস্য জাহিদুর রহমান লাবু, কেরামত আলী, শফিকুল ইসলাম শফি, সদরের আহবায়ক অশোক কুমার বোস, সদস্য সাইদুর রহমান রিপন, মোমিনুর রহমান, শহরের ১ নং ওয়ার্ডের আহবায়ক বরকত উল্লাহ।

গত ২৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু সংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় এ পদ দু’টি শুণ্য হয়। সংগঠনের নিয়ম অনুসারে এক নম্বর সহ-সভাপতি সৈয়দ মনির হোসেন টগর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান। এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক আজহার হোসেন স্বপনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হওয়ার কথা ছিল।

কিন্তু গত ১৬ নভেম্বর শহর আওয়ামী লীগের সম্মেলনে আজহার হোসেন স্বপন যুবলীগের এ পদ থেকে পদত্যাগ করে শহর আওয়ামী সাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›িদ্বতা করেন এবং তিনি ৪৯ ভোট পেয়ে পরাজিত হন। তাই দুই নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

Sharing is caring!