• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

প্রিয়াংকা চোপড়া মাঝ রাতে স্পেনের রাস্তায়

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২১, ১১:৪০ পূর্বাহ্ণ
প্রিয়াংকা চোপড়া মাঝ রাতে স্পেনের রাস্তায়

বিনোদন ডেস্ক।। আন্তর্জাতিক স্টার প্রিয়াংকা চোপড়া জোনাস। বর্তমানে রয়েছেন স্পেনে। ঘুরে দেখছেন চারপাশ আপন মনে। রাতের বেলাতেও তিনি হোটেলে নেই। রীতিমতো পায়ে হেঁটে দেখছেন চারপাশ।

সম্প্রতি তার ইন্সটাগ্রামে স্পেনের ছবি শেয়ার করছেন। স্প্রে পেইন্ট করা দেয়ালের সামনে, ফুটপাতের একটা ইলেকট্রনিক পোলের গা-ঘেঁষে আনমনে দাঁড়িয়ে বিশ্ব সুন্দরী।

পরেছেন আকাশি রঙের হট-প্যান্ট ও ফুল-হাতা টি-শার্ট।  হাতে ধরেছেন একটি কাচের বোতল। চেহেরায় ক্লান্তির ছাপ। এমন দৃশ্য নেটপাড়ায় দেখা বিরল।

দেখে মনে হবে ভাবের রাজ্যে বিচরণ করছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনেও ভাব উজাড় করে লিখেছেন, ‘সামনের দিকে না এগোলে পড়ে যাবে…’ । ছবি পোস্ট হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ১ কোটি ৭ লাখেরও বেশি মানুষ তাতে লাইক ছুড়ে দিয়েছেন

দেশি গার্ল প্রিয়াংকার সঙ্গে রয়েছে তার মা মধু চোপড়া। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা তাদের ছবি শেয়ার করেছেন। স্পেনের ঐতিহাসিক স্থানের বাইরে দাঁড়িয়ে ছলি তুলেছেন তারা। সমুদ্রসৈকতের ধারে হাঁটতে দেখা গেছে তাদের।

একটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা সাদা শার্ট, কালো স্কার্ট পরে আছেন। তার চুল খোঁপা করে বাঁধা। মধু চোপড়াকে কালো ফ্লোরাল পোশাকে দেখা গেছে। হাতে লাল ব্যাগ নিয়েছেন তিনি। ছবিতে প্রিয়াঙ্কার পোষ্য ডয়নাও তাদের সঙ্গে রয়েছ।
প্রিয়াঙ্কা স্পেনের ভ্যালেন্সিয়ায় আছেন। সেখানে আসন্ন সিরিজ ‘সিটাডেল’এর শুটিং করছেন তিনি। সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিওসার রুশো ব্রাদার্স।

শিগগির অভিনেত্রীকে হলিউড ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’এ দেখা যাবে। এ ছাড়া টেক্সট ফর ইউ, মিন্ডি কালিংয়ের সঙ্গে নামহীন বিয়ের কমেডি, নিক জোনাসের সঙ্গে একটা গানের প্রোজেক্ট এবং আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে।

Sharing is caring!