• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৩৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

প্রিয়া প্রকাশের ‘শ্রীদেবী বাংলো’ নিয়ে বিতর্ক

bmahedi
প্রকাশিত জুলাই ১৭, ২০১৯, ১৬:৪০ অপরাহ্ণ
সম্রাট আকবর ।। 

চোখের জাদুতে অনলাইন দুনিয়াকে মাতিয়ে এবার বলিউডের মঞ্চে পা রাখছেন ভারতের দক্ষিণের অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়া। কিন্তু শুটিং শুরুর পরই তার প্রথম সিনেমাটি পড়েছেন বিতর্কের মুখে।
প্রিয়ার অভিষেক সিনেমা ‘শ্রীদেবী বাংলো’, পরিচালনা করছেন প্রশান্ত মামবুলি। তবে সিনেমাটির নাম ও একটি দৃশ্যের বিরুদ্ধে অভিযোগ এনে প্রয়াত সুপারস্টার শ্রীদেবীর স্বামী ও চলচ্চিত্র প্রযোজক বনি কাপুর নির্মাতাদের আইনি নোটিশ দিয়েছেন। বাদানুবাদের শুরু এখানেই।
বনি কাপুরের আপত্তি রয়েছে এই সিনেমার নাম নিয়ে। এছাড়া বাথটাবে অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে একটি প্রস্তাবিত দৃশ্য নিয়েও তার ঘোরতর আপত্তি আছে। বনির দাবি, আশির দশকের তারকা অভিনেত্রী ও তার স্ত্রী শ্রীদেবী ফেব্রুয়ারি ২০১৮তে একইভাবে মৃত্যুবরণ করেন। তাই নিজের স্ত্রীর মৃত্যুর সঙ্গে এই কাহিনী মিলে যাওয়ায় তার আপত্তি।
সোমবার (১৫ জুলাই) মুম্বাইতে সিনেমাটির শুটিংয়ের ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমকে প্রিয়া প্রকাশ বলেন, ‘এটা একান্তই প্রযোজক ও পরিচালকের বিবেচ্য বিষয়। আমাকে যে চরিত্র দেওয়া হয়েছে, আমি তাতে অভিনয় করছি মাত্র। ইচ্ছা করে কারও ব্যক্তিগত অনুভূতিতে আঘাত করা আমাদের বিষয়বস্তু নয়।’
‘সিনেমায় আমার ক্যারিয়ার শুরু করেছি মাত্র। আমি চাই না আমাদের ওপর কোনও প্রকার নেতিবাচক প্রভাব পড়ুক। আমি শ্রীদেবী ম্যাডামের অনেক বড় ভক্ত। কাউকে আঘাত করা আমাদের ইচ্ছা নয়। তবু আমরা জানি, বিবাদ চলছেই,’ যোগ করেন তিনি।
‘শ্রীদেবী বাংলো’ সিনেমাতে আরও অভিনয় করেছেন আরবাজ খান। চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Sharing is caring!