• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৫৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

প্রেসক্লাব যশোরের নব-নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের সংবর্ধনা প্রদান

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২১, ২৩:৩১ অপরাহ্ণ
প্রেসক্লাব যশোরের নব-নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের সংবর্ধনা প্রদান

যশোর প্রতিনিধি।। 

প্রেস ক্লাব যশোরের নব নির্বাচিত সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানসহ নির্বাহী কমিটির সকল সদস্যকে সংবর্ধনা প্রদান করেছেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। বৃহস্পতিবার (২১ অক্টোবর)  দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে নব নির্বাচিত সভাপতি সম্পাদকের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে সংবর্ধনা জানান পুলিশ সুপার। এসময় সেখানে প্রেস ক্লাব যশোরের সহ সভাপতি ওয়াহাবুজ্জামান ঝন্টু, নূর ইসলাম, যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলন, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান রিপন, ক্রীড়া সাহিত্য ও সমাজসেবা সম্পাদক তহীদ মনি, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, নির্বাহী কমিটির সদস্য শহিদ জয়, জাহিদুল কবির মিল্টন,ফিরোজ গাজী কাজী আশরাফুল আজাদ,ও সাজেদ রহমান বকুল । এছাড়া যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি জাহাঙ্গীর হোসেন ও ডিবির ওসি রূপম কুমার সরকার সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ । সংবাদপত্র ও সাংবাদিক সমাজকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বলা হয়। সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন ধরনের খবর সংগ্রহ করে । তাদের লেখনির মাধ্যমে রাষ্ট্র , দেশ ও জনগণ উপকৃত হয়। আমি মনে করি সাংবাদিকরা যত ঐক্যবদ্ধ থাকবে রাষ্ট্র ততো বেশি তথ্য সমৃদ্ধ হবে। প্রশাসন তততো বেশী স্বচ্ছতার সাথে দেশ পরিচালনা করতে পারবে। পুলিশ ও সাংবাদিকরা একই পথের যাত্রী উল্লেখ করে পুলিশ সুপার বলেন, সাংবাদিক সমাজ তাদের লেখনির মাধ্যমে পুলিশের পেশাগত দায়িত্ব পালনকে পরোক্ষ ভাবে সহায়তা করেন। অনেক সময় পুলিশ বাহিনীর সদস্যরা যে সব তথ্য সংগ্রহ করতে পারে না সে সব তথ্য সাংবাদিকরা তাদের অনুসন্ধানের মাধ্যমে বের করে পুলিশকে সহযোগিতা করেন। আবার পুলিশ সদস্যরা সাংবাদিকদের লেখনির কারনে ভয়ে হোক বা ভালোবাসায় হোক নানা ভাবে স্বচ্ছ থাকার চেষ্টা করে। সাংবাদিকরা সমাজের নানা অসঙ্গতি তাদের লেখনির মাধ্যমে ফুটিয়ে তুলে সমাজকে আয়নার সামনে দাঁড় করিয়ে দেয়। এই জন্য সাংবাদিকদের সমাজের দর্পন বলা হয়। তিনি যশোরের সাংবাদিকদের ঐক্যের প্রশংসা করে বলেন, আপনাদের যে কোন প্রয়োজনে যশোরের পুলিশ প্রশাসন আপনাদের পাশে আছে ও থাকবে। আমি বিশ্বাস করি পুলিশ সাংবাদিক ভাই ভাই।
সংবর্ধনা জবাবে প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমান সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপারসহ যশোরের পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান এবং যশোরের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে এক সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!