• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:১৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ফারিয়ার মুম্বাই যাত্রা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১, ১৫:৫৭ অপরাহ্ণ
ফারিয়ার মুম্বাই যাত্রা

ফাইল ছবি

বিনোদন ডেস্ক ।।

টাকা’ দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। গানটি নিয়ে আলোচনা যেমন হয়েছে, তেমনি সমালোচনাও হয়েছে। তবে দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ গেয়ে প্রশংসা পেয়েছেন এই গায়িকা-নায়িকা। আবারও নতুন গান নিয়ে আসছেন। নাম ‘হাবিবি’। নতুন গানের শুটিংয়ে ফারিয়া এখন আছেন মুম্বাইতে।

মুম্বাই থেকে ফারিয়া জানান, গত ৩ সেপ্টেম্বর গানের রেকর্ডিং হয়েছে। তিনি বলেন, ‘আমরা প্রায় সাত মাস ধরে গানটির কাজ করছি। এর ভিডিও ধারণও শেষ। এসভিএফ থেকে গানটি প্রকাশ হবে শিগগিরই।

‘আমি চাই থাকতে’র প্রায় পুরো টিম ‘হাবিবি’ ভিডিওটি তৈরি করেছে। পরিচালনার দায়িত্বে ছিলেন ভারতের বাবা যাদব।

এদিকে, আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফারিয়া অভিনীত বহুল আলোচিত ‘বঙ্গবন্ধু’ ছবির শেষ অংশের কাজ। এর আগে চলতি মাসে ‘গুনিন’ ছবিতে কাজ করার কথা থাকলেও ‘হাবিবি’ ও ‘বঙ্গবন্ধু’র জন্য তা বাতিল করেন তিনি।

নভেম্বরেই ‘বঙ্গবন্ধু’র শেষ ধাপের শুটিং হবে বাংলাদেশে। ঢাকার বিভিন্ন এলাকায় এ ছবির দৃশ্যধারণ হবে বলে জানিয়েছেন বায়োপিকের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী। তিনি বলেন, ‘আগামী মাসেই আমরা শুটিং শুরু করছি। এবার শুটিং করলেই দৃশ্যধারণের পর্ব সম্পন্ন হবে। শুটিং সামনে রেখে ইতিমধ্যে ভারত থেকে ছবির কাস্টিং ডিরেক্টর শ্যাম রাওয়াতসহ একটি প্রতিনিধিদল ঢাকায় এসেছে। তারা বিভিন্ন লোকেশনে ঘুরেছে। কিছু প্রস্তুতি নিয়েছে।’ জানা গেছে, রাজধানীর তেজগাঁও পুরোনো বিমানবন্দরসহ ঢাকার বেশ কিছু এলাকায় ছবির শুটিং হবে।

‘বঙ্গবন্ধু’র ছবির শুটিং শেষে লন্ডনে যাবেন এই অভিনেত্রী। সেখানে ‘বিবাহ অভিযান ২’ ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। প্রথম ছবিটির মতো এখানেও নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!