• ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ফ্যাসীবাদী সরকারের বিরুদ্ধে গণআন্দোলনের বিকল্প নাই-খন্দকার লুৎফর

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৩, ২০২১, ১৯:০২ অপরাহ্ণ
ফ্যাসীবাদী সরকারের বিরুদ্ধে গণআন্দোলনের বিকল্প নাই-খন্দকার লুৎফর

ঢাকা ব্যুরো।।২০ দলীয় জোট শীর্ষ নেতা ও জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, ফ্যাসীবাদী সরকারের বিরুদ্ধে গণআন্দোলনের বিকল্প নাই। গণঅভ্যুত্থান ও গণআন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটাতে হবে। গণতান্ত্রিক শক্তিগুলোকে ঐক্যবদ্ধ করে স্বৈরাচারী শাসক হাসিনা সরকারকে পরাজিত করতে হবে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) নয়াপল্টনের দলীয় কার্যালয়ে দলের যুগ্ম সম্পাদক শাহজাহান খোকন, সাংগঠনিক সম্পাদক শেখ শহীদের মৃত্যুতে স্মরণসভা ও দোয়্ াঅনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমানের কবর দেখলে এখন আওয়ামী লীগ ভয়ে ঝিমঝিম করে। তাই তারা জনগনের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে জিয়াউর রহমান কোথায় যুদ্ধ করেছেন এটা নিয়ে প্রশ্ন তোলে। জিয়াউর রহমান কোথায় যুদ্ধ করেছেন যুদ্ধের ইতিহাস ঘেঁটে দেখেন। আপনারা কোথায় যুদ্ধ করেছেন? এ প্রশ্নের উত্তর দেশবাসী জানতে চায়।

তিনি আরো বলেন, শাহজাহান খোকন ও শেখ শহীদ আজীবন সংগ্রামী জনতার পথিকৃত শফিউল আলম প্রধানের নেতৃত্বে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। গণতান্ত্রিক আন্দোলনে তাদের অবদান আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

এসময় আরো আলোচনায় অংশগ্রহন করেন দলের সাধারন সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, মহানগর সভাপতি মোহাম্মদ হোসেন মোবারক, সাধারন সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমেদ, যুব জাগপা আহ্বায়ক মীর আমীর হোসেন আমু, সদস্য সচিব মীর ইসহাক, যুব নেতা জাকির হোসেন, ওসমান, শাহিন প্রমুখ।

Sharing is caring!